ভান্ডারিয়ায় অস্ত্রসহ অপহরণ মামলার আসামি গ্রেপ্তার

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ আগস্ট ২০১৯, ১৯:৩৭

পিরোজপুরের ভান্ডারিয়ায় ইমরান সওদাগর (৩০) নামে অপহরণসহ পাঁচ মামলার এক আসামিকে ইয়াবা, গাঁজা ও কার্তুজসহ গ্রেপ্তার করেছেন বরিশাল র‌্যাব-৮ এর সদস্যরা।

সোমবার দিবাগত রাত দুইটার দিকে উপজেলার নিজ ভান্ডারিয়া এলাকার বসত ঘর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার বিছানার পাশে তল্লাশি চালিয়ে দুইটি ওয়ান শুটারগান, ছয় রাউন্ড কার্তুজ, তিন শত পিস ইয়াবা ট্যাবলেট ও চারশ গ্রাম গাঁজা উদ্ধার করে র‌্যাব সদস্যরা। গ্রেপ্তার ইমরান উপজেলার নিজ ভান্ডারিয়া গ্রামের মো. শাহজাহান সওদাগর এর ছেলে।

র‌্যাবের দেয়া তথ্যে জানা গেছে, ইমরান দীর্ঘদিন প্রশাসনের সোর্স পরিচয়ে ভান্ডারিয়ার ব্যবসা প্রতিষ্ঠান ও স্থানীয় ব্যক্তিদের কাছথেকে চাঁদা ও নানা সন্ত্রাসী কার্যাকলাপ করে আসছিলেন। র‌্যাব-৮, বরিশাল সিপিএসসি'র একটি বিশেষ আভিযানিক দল গোপনে সংবাদ পেয়ে সোমবার দিনগত রাত দুইটার দিকে এমরান সওদাগর’র গ্রামের বাড়িতে অভিযান চালায়।

র‌্যাবের অভিযান টেরপেয়ে সন্ত্রাসী ইমরান পালানোর চেষ্টা করলে র‌্যাব সদস্যরা তাকে আটকে ফেলে। পরে জিজ্ঞাসাবাদের তথ্যমতে তার বসত ঘরের দ্বিতীয় তলার শয়ন কক্ষ থেকে বাজারের শপিং ব্যাগে রক্ষিত দুইটি ওয়ান শুটারগান, ছয় রাউন্ড কার্তুজ, ৩ শত পিস ইয়াবা ট্যাবলেট ও ৪০০ গ্রাম গাঁজা উদ্ধার করে।

গ্রেপ্তারকৃত ইমরান সওদাগরকে বরিশাল র‌্যাব-৮ মঙ্গলবার ভান্ডারিয়া থানায় হস্তান্তর করেছে। এ ঘটনায় বরিশাল সিপিএসসি'র ডিএডি মোহাম্মদ জহিরুল ইসলাম বাদী হয়ে ভান্ডারিয়া থানায় অস্ত্র ও মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন।

ঢাকাটাইমস/২০আগস্ট/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :