ফ্রান্সে সুধী সমাবেশ

ফ্রান্স প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ সেপ্টেম্বর ২০১৯, ২২:৫৩

ফ্রান্সে মাল্টি কালচার ইনস্টিটিউট আয়োজিত সুধী সমাবেশে আয়োজন করা হয়। সমাবেশে আলোচকরা বলেন, বহুজাতিক সাংস্কৃতিক দেশ ফ্রান্সে আমাদের সন্তানদের ইসলামি মূল্যবোধ ও মৌলিক শিক্ষায় গড়ে তোলা আমাদের নৈতিক দায়িত্ব। মানুষের মূল্যবান সম্পদ হলো তার সু-সন্তান। যে সন্তান আপনার মৃত্যুর পরে দু হাত তুলে আপনার জন্য দোয়া করবে, সেই জন্য দরকার আপনার সন্তানদের ইসলামিক শিক্ষায় শিক্ষিত করা।

ইউরোপের মাটিতে ইসলামিক শিক্ষায় শিক্ষিত করতে চাইলে এমসি ইনস্টিটিউটে আপনাদের সন্তানকে ভর্তি করে সঠিক ইসলামিক শিক্ষায় শিক্ষিত করতে এগিয়ে আসুন।

আব্দুল আজিজ সেলিমের পরিচালনায় ও  লুৎফর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে এমসি ইন্সটিটিউটের প্রতিষ্ঠাতা ও প্রিন্সিপাল অধ্যাপক বদরুল ইসলাম বিন হারুন শুভেচ্ছা বক্তব্য ও মূল প্রবন্ধ পাঠ করেন।

আলোচনা অংশগ্রহণ করেন সমাজসেবক ছালেহ আহমদ চৌধুরী, আওয়ামী লীগের সহভাপতি জিয়াউল হক নাসির, ইপিবিএ সহসভাপতি আশরাফুল ইসলাম, ইউরো ভিশন নিউজ সম্পাদক এম এ মান্নান আজাদ, মানবাধিকার কর্মী মাহবুব হোসেন, জালালাবাদ এসোসিয়েশন ফ্রান্সের সাধারণ সম্পাদক আলী হুসেন, ব্যবসায়ী আইয়ুব আলী, সৈয়দা সামিয়া মাহমুদ সুমন আহমেদ প্রমুখ।

সভায় উপস্থিতি ছিলেন- পরিচালনা পর্ষদ সদস্য বৃন্দ: আলী আশরাফ মাছুম, আবু তাহের দুলাল, নাসির উদ্দীন ধলামিয়া, এস.কে. আক্তারুজ্জামান, মুসলিম উদ্দিন, আব্দুল আজিজ সেলিম, নাজিম আহমদ, মনাই মিয়া, জাকারিয়া আহমদ, মতিন রহমান, ফয়ছল আহমদ, ও জুবায়ের আহমদ।

মাওলানা সুফাইর আহমদের মোনাজাতের মধ্যদিয়ে সভার সমাপ্তি হয়।

(ঢাকাটাইমস/১১সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :