মিরপুরে পরপর সাত বলে সাত ছক্কা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ সেপ্টেম্বর ২০১৯, ২০:৩০

মিরপুরে শনিবার জিম্বাবুয়ের বিপক্ষে দারুণ ব্যাটিং নৈপুণ্য প্রদর্শন করলেন আফগানিস্তানের দুই ব্যাটসম্যান নাজিবউল্লাহ জাদরান ও মোহাম্মদ নবী। পঞ্চম উইকেট জুটিতে তারা ১০৭ রানের জুটি গড়েছেন। ইনিংসের শেষ ৫ ওভারে তারা দুজন মিলে ৮৮ রান নেন।

এই দুই ব্যাটসম্যান মিলে পরপর সাত বলে সাতটি ছক্কা মেরেছেন। টেন্ডাই সাতারার করা ইনিংসের ১৭তম ওভারের শেষ চার বলে চারটি ছক্কা হাঁকান নবী। ১৮তম ওভারে বোলিংয়ে আসেন মাদজিভা। এক্ষেত্রে ব্যাটিংয়ে ছিলেন নাজিবউল্লাহ। ওভারের প্রথম তিনটি বলেই তিনি ছক্কা হাঁকান। চতুর্থ বলে চার মারেন তিনি। আফগানিস্তান ইনিংসে মোট ১৫টি ছক্কা হয়েছে।

মিরপুরে আজ ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকটে ১৯৭ রান সংগ্রহ করেছে আফগানরা। দলের পক্ষে ৩০ বলে পাঁচটি চার ও ছয়টি ছক্কার সাহায্যে ৬৯ রান করে অপরাজিত থাকেন নাজিবউল্লাহ। ১৮ বলে চারটি ছক্কার সাহায্যে ৩৮ রান করেন মোহাম্মদ নবী।

১৫ ওভার শেষে আফগানিস্তানের রান ছিল চার উইকেটে ১০৯। শেষ পাঁচ ওভারে তারা নেয় ৮৮ রান। পঞ্চম উইকেট জুটিতে নাজিবউল্লাহ ও নবী মিলে ১০৭ রানের জুটি গড়েন। জিম্বাবুয়ের বোলারদের মধ্যে সাতারা ২টি, উইলিয়ামস ২টি ও এনডিলোভু ১টি করে উইকেট শিকার করেন।

(ঢাকাটাইমস/১৪ সেপ্টেম্বর/এসইউএল)

 

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :