জি কে শামীমরা বিএনপির সৃষ্টি: মন্ত্রী তাজুল

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২১ সেপ্টেম্বর ২০১৯, ১৯:২৭ | প্রকাশিত : ২১ সেপ্টেম্বর ২০১৯, ১৯:২৪

রাজধানীর নিকেতন থেকে বিপুল পরিমাণ অর্থ, অবৈধ অস্ত্র এবং মাদকসহ গ্রেপ্তার যুবলীগ নেতা জি কে শামীম আওয়ামী লীগে অনুপ্রবেশকারী বলে দাবি করেছেন স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম। তারা বিএনপির সৃষ্টি বলেও দাবি করেন তিনি। 

শনিবার দুপুরে কুমিল্লার লাকসামে এক সভায় তিনি এসব কথা বলেন। উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে পৌরসভা ও উপজেলা আওয়ামী লীগের যৌথসভায় প্রধান অতিথি ছিলেন মন্ত্রী।

শুক্রবার দুপুরে রাজধানীর নিকেতনে জি কে শামীমের অফিসে অভিযান চালিয়ে র‌্যাব এক কোটি ৮০ লাখ নগদ টাকা উদ্ধার করে। এছাড়া ১৬৫ কোটি টাকার ওপরে এফডিআর (স্থায়ী আমানত) পাওয়া যায়, যার মধ্যে তার মায়ের নামে ১৪০ কোটি ও ২৫ কোটি টাকা তার নামে। পাওয়া যায় মার্কিন ডলার, মাদক ও আগ্নেয়াস্ত্র। এ ঘটনায় তার বিরুদ্ধে তিনটি মামলা হয়েছে।

দলে অনুপ্রবেশকারীদের উদ্দেশ্যে মন্ত্রী তাজুল বলেন, ‘যতই যুবলীগে যোগদান করেন, আপনাকে ক্ষমা করা হবে না।’ যুবলীগের বিরুদ্ধে যে অভিযান চলছে তা জেলা-উপজেলা পর্যায়েও চালানোর আহ্বান জানান মন্ত্রী।

যুবলীগ-ছাত্রলীগকে উদ্দেশ্য করে মন্ত্রী বলেন, ‘দখল তদবির সহ্য করা হবে না। অন্যায়কারীদের সঙ্গে সরকারের আপসের সুযোগ নেই।’

মন্ত্রী বলেন, ‘দুর্নীতিকে ওয়াস-আউট করে বাংলাদেশকে সুন্দর সমৃদ্ধ দেশে রূপান্তর করা হবে। বিএনপি দেশে অন্যায়-অত্যাচার-সন্ত্রাস-নৈরাজ্য ও দুর্নীতির বিষ-বৃক্ষ তৈয়ার করেছে।’

পৌরসভা আওয়ামী লীগের সভাপতি তাবারক উল্লাহ কায়েসের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান ইউনুস ভূইঁয়া, পৌর মেয়র অধ্যাপক আবুল খায়ের, ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম হীরাসহ স্থানীয় নেতারা।

(ঢাকাটাইমস/২১সেপ্টেম্বর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :