রঙ বাংলাদেশে শারদীয় পোশাক

ফিচার প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর ২০১৯, ১০:৩০

প্রকৃতির মতো উচ্ছ্বল এখন সবাই উৎসবের রঙে রঙ মেলাতে। আর কদিন পরেই বাঙালি মেতে উঠবে শারদীয় উৎসবে। বাংলার উৎসব- সময়কে রাঙাতে সদা প্রস্তুত থাকে দেশের অন্যতম ফ্যাশন হাউজ  রঙ বাংলাদেশ। বাঙালিকে নানান পার্বণ আর উৎসবে প্রতিনিয়ত ফ্যাশনেবল করে তুলছে এই প্রতিষ্ঠানটি । আর প্রতিবারের মতো নজরকাড়া সংগ্রহ নিয়ে রঙ বাংলাদেশ-এর শারদ সংগ্রহ অন্য সবার চেয়ে আলাদা। দারুণ সমৃদ্ধ এই সংগ্রহ কেবল বড়দের নয়, ছোটদেরও। প্রতিটি উপলক্ষে আমাদের শ্রদ্ধাভাজন অগ্রজ ও ছোটদের পোশাককে সমান গুরুত্ব দিয়ে থাকে বলেই সংগ্রহও হয় বিশেষভাবে আকর্ষণীয়। 

রঙ বাংলাদেশ সবসময়েই বিভিন্ন থিমেই সংগ্রহ সাজিয়ে থাকে। এবার সেই ধারা অব্যাহত রাখা হয়েছে। শারদীয় আয়োজনকে অনিন্দ্যসুন্দর করতে থিম হিসাবে বেছে নেয়া হয়েছে সন্দেশ, কলমকারি, দেবী দুর্গার অলংকার আর ও মন্ত্র।  

এবারের শারদ কালেকশন তৈরি করা হয়েছে আরামদায়ক কাপড়ে। মূলত- তাঁতে বোনা সুতি কাপড়,ভয়েল,লিলেন, এছাড়াও আছে এন্ডি কটন, ধূপিয়ান, হাফসিল্ক, জর্জেট। এবার মূল রঙ হিসাবে বেছে নিয়েছে সাদা,অফ হোয়াইট, ক্রিম, বিস্কুট, লাল, মেরুন, রয়েল ব্লু, নেভি ব্লু, মেজেন্টা, গোল্ডেন হলুদ, গেরুয়া ও গাজর কমলা। 

পোশাকের নকশাকে ফুটিয়ে তোলা হয়েছে নানা ভ্যালু অ্যাডেড মিডিয়ার ব্যবহারে। এর মধ্যে রয়েছে স্ক্রিন প্রিন্ট, ব্লক প্রিন্ট, কারচুপি, হ্যান্ড অ্যাম্ব্রয়ডারি, মেশিন অ্যাম্ব্রয়ডারি, প্যাচওয়ার্ক ইত্যাদি।

শারদ সংগ্রহে সকল বয়সের সবার জন্যে রয়েছে বিভিন্ন ধরণের অনন্য ডিজাইনের পোশাক- শাড়ি, থ্রিপিস, টু-পিস,কামিজ, সিঙ্গেল কুর্তি, স্কার্ট টপস, ফ্রক, ব্লাউজ, পালাজ্জো, ওড়না, আনস্ট্রিচ ড্রেস, পাঞ্জাবি, কাতুয়া ,পায়জামা,টি-শার্ট, শার্ট, ফতুয়া, ধূতি,লুঙ্গি,উত্তরীয় ইত্যাদি। বিশেষ ম্যাচিং পোশাক রয়েছে পরিবার ও যুগলদের জন্যে।

আরো রয়েছে জুয়েলারী, মেয়েদের ব্যাগ, পার্স, মানিব্যাগ, বেডকাভার, পিলো কাভার, টেবিল ম্যাট, ফ্লোর ম্যাট, শোপিস,নানা ডিজাইনের মগ সহ নানান ধরনের গৃহস্থালী ও উপহার সামগ্রী।

আমাদের সাব ব্র্যান্ডগুলোতেও থাকছে শারদ সংগ্রহের নতুন আয়োজন- তরুণ প্রজন্মের পছন্দকে মাথায় রেখে ওয়েস্ট রঙ এর পোশাক, বয়োজ্যেষ্ঠদের আপন ভুবন শ্রদ্ধাঞ্জলি আর শিশুতোষ ফ্যাশনের আনন্দময় ভুবন রঙ জুনিয়র। রঙ বাংলাদেশ-এর ঢাকা ও ঢাকার বাইরের সব আউটলেটেই পাবেন চমৎকার এই শারদ সংগ্রহ। 

তবে ভিড় ভাট্টা সামলে শপে গিয়ে কিনতে অনাগ্রহী হলে সমস্যা নেই। বাসায় বসেই অর্ডার করতে পারেন পছন্দের পোশাক। এজন্য সকল ডিজিটাল মাধ্যম ছাড়াও রয়েছে ক্যাশ অন ডেলিভারির বিশেষ সুযোগ। তাই দেরি নয়, আজই সংগ্রহ করুন আপনার প্রিয় ব্র্যান্ড রঙ বাংলাদেশ-এর ঈদের পোশাক ।

(ঢাকাটাইমস/২৪সেপ্টেম্বর/এজেড)

 

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :