বাগেরহাটে দুর্বৃত্তদের গুলিতে দুজন আহত

বাগেরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ অক্টোবর ২০১৯, ১৭:১১

বাগেরহাটের ফকিরহাটে ব্যাংকে যাওয়ার পথে দুর্বৃত্তদের ছোঁড়া গুলিতে দুই ব্যক্তি গুলিবিদ্ধ হয়েছেন। তাদের আশঙ্কাজনক উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রবিবার সকালে খুলনা-মোংলা মহাসড়কের ফকিরহাট উপজেলার শুকদাড়া মহিষ প্রজনন খামারের সামনে এই ঘটনা ঘটে। এই ঘটনার পর এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

তারা হলেন, বাগেরহাটের ফকিরহাট উপজেলার শ্যামবাগাত গ্রামের নিয়ামত হোসেন এবং সদর উপজেলার চুলকাঠি এলাকার রাধা দাস।

ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ ন ম খায়রুল আনাম বলেন, সকাল দশটার দিকে সদর উপজেলার চুলকাঠি বাজারের মেসার্স রিয়া স্টোরের কর্মচারী নিয়ামত হোসেন রাধা দাস নামে তার এক সঙ্গীকে নিয়ে মোটরসাইকেলযোগে কাটাখালির বেসরকারি সাউথবাংলা এগ্রিকালচার ব্যাংকের উদ্দেশ্যে রওনা দেন। পথে খুলনা-মোংলা মহাসড়কের ফকিরহাট উপজেলার শুকদাড়া মহিষ প্রজনন খামারের সামনে পৌঁছলে পেছন থেকে অপর একটি মোটরসাইকেলে থাকা তিন দুর্বৃত্ত ওই আরোহীদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে দুজন গুলিবিদ্ধ হন। তাদের আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের কাছে কি পরিমাণ টাকা ছিল এবং তা ওই দুর্বৃত্তরা নিতে পেরেছে কিনা তা নিশ্চিত করতে পারেননি ওই পুলিশ কর্মকর্তা। মোটরসাইকেলে থাকা দুর্বৃত্তরা গুলি করে মোংলার দিকে পালিয়ে যায়। তাদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে।

(ঢাকাটাইমস/১৩অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :