বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ড পেল গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্সের ‘ইজিলাইফ’

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ১৪ অক্টোবর ২০১৯, ২১:১২

বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ড-২০১৯ এ ব্যাংকিং, ইনস্যুরেন্স অ্যান্ড ফিন্যান্স ক্যাটাগরিতে প্রথম রানারআপ হিসেবে স্বীকৃতি পেল গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্স লিমিটেড।

১২ অক্টোবর রাজধানীর র‌্যাডিসন ওয়াটার গার্ডেনে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ইজিলাইফ অ্যাপের মাধ্যমে গার্ডিয়ান লাইফ এই স্বীকৃতি অর্জন করে- যা বাংলাদেশে প্রথম অ্যাপভিত্তিক ডিজিটাল লাইফ ইনস্যুরেন্স প্লাটফর্ম।

বাংলাদেশের আইসিটি সেক্টরের সবচেয়ে বড় এই মঞ্চে, ইনসিওরটেক খাতে উদ্ভাবনী প্রোডাক্ট এবং চ্যানেল হিসেবে গুরুত্বপূর্ণ অবদান রেখে ইজিলাইফ এই সাফল্য অর্জন করে। ইজিলাইফ অ্যাপ ব্যবহার করে কোন মধ্যস্থতাকারী ছাড়াই অনলাইনে মাত্র ১৫ মিনিটেই পলিসি ক্রয় করা সম্ভব। বর্তমানে ইজিলাইফ অ্যাপ ইউজাররা টার্ম লাইফ ইনস্যুরেন্স এবং মান্থলি সেভিংস প্ল্যান উপভোগ করতে পারছে। তার পাশাপাশি ইজিলাইফে আছে ডিজিটাল লাইফ অফার, যার মাধ্যমে ইউজাররা বিভিন্ন লাইফস্টাইল ব্র্যান্ড এবং দেশখ্যাত হাসপাতালগুলোতে স্পেশাল ডিসকাউন্ট উপভোগ করতে পারবে।

বেসিস আইসিটি অ্যাওয়ার্ডে জমাকৃত সর্বমোট ১১৭৫টি প্রজেক্ট থেকে ইজিলাইফ এই গৌরবান্বিত অর্জনে ভূষিত হয়েছে।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের হাত থেকে গার্ডিয়ান লাইফের পক্ষ থেকে পুরস্কার গ্রহণ করেন ডিরেক্টর সাইদ আখতার হাসান উদ্দিন, মুখ্য পরিচালনা কর্মকর্তা শামীম আহমেদ, হেড অব মার্কেটিং রুবাইয়াৎ সালেহীন, হেড অব আইটি আবুল কালাম আজাদ এবং হেড অব ডিজিটাল ইয়াসিন আরাফাত।

(ঢাকাটাইমস/১৪অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :