টাকা চাওয়ায় সন্তানকে হত্যা, মাসহ আটক ৪

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ অক্টোবর ২০১৯, ১৩:০০
ফাইল ছবি

সুনামগঞ্জের দিরাইয়ে শিশু তুহিন হত্যার রেশ কাটতে না কাটতেই এবার লক্ষ্মীপুরে আরেক শিশু হত্যার অভিযোগ উঠেছে মায়ের বিরুদ্ধে। ১০ টাকা চাওয়ায় সাত বছর বয়সী সন্তানকে গলাটিপে হত্যা করে তার মা। শিশুটির নাম কাউছার।

এ ঘটনায় শিশুটির মা স্বপ্না বেগমকে আটক করেছে পুলিশ। এছাড়া লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

এর আগে সোমবার দিবাগত রাত নয়টার দিকে সদর উপজেলার চররুহিতা ইউনিয়নের দক্ষিণ চররুহিতা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত কাউছার ওই এলাকার মো. রাসেলের ছেলে ও লোকমানিয়া হাফিজিয়া মাদ্রাসার প্রথম শ্রেণির ছাত্র।

প্রতিবেশীরা জানান, গাড়ি চালানোর কাজে বেশিরভাগ সময় বাইরে থাকেন স্বপ্না বেগমের স্বামী রাসেল। এ সুযোগে এলাকায় উশৃঙ্খল জীবনযাপন করতেন স্বপ্না। সোমবার রাতে মায়ের কাছে ১০ টাকা চাইলে তাকে মারধর করে গলাটিপে ধরেন মা। কিছুক্ষণ পর ছেলে মারা গেছে বলে চিৎকার করেন স্বপ্না।

জানতে চাইলে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান জানান, দীর্ঘদিন ধরে স্বপ্নার স্বামীর দ্বিতীয় বিয়ে ও পারিবারিক অর্থনৈতিক সংকট নিয়ে তাদের সংসারে কলহ-বিবাদ চলে আসছিল। রাতে শিশুটি তার মায়ের কাছে ১০ টাকা চাইলে সে ক্ষিপ্ত হয়ে তাকে শ্বাসরোধ করে হত্যা করে। এসময় তার ওড়না কেটে ফ্যানের সঙ্গে ঝুলিয়ে রেখে আত্মহত্যা করেছে বলে অপপ্রচার চালায়।

খবর পেয়ে পুলিশ সন্দেহজনকভাবে তার মাসহ চারজনকে আটক করে থানায় নিয়ে আসে। এক পর্যায়ে মা স্বপ্না শ্বাসরোধে হত্যার কথা স্বীকার  করেন। এ ঘটনায় থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে বলে জানান ওসি।

ঢাকাটাইমস/১৫অক্টোবর/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :