টিসি স্পোর্টসের জালে চট্টগ্রাম আবাহনীর চার গোল

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ অক্টোবর ২০১৯, ২১:৩৯ | প্রকাশিত : ১৯ অক্টোবর ২০১৯, ২১:৩৮

মাঠে গড়াল শেখ কামাল আন্তর্জাতিক ক্লাবের তৃতীয় আসর। শনিবার টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে মালদ্বীপের ক্লাব টিসি স্পোর্টসের বিপক্ষে ৪-১ গোলে জয় পেয়েছে স্বাগতিক দল চট্টগ্রাম আবাহনী।

চট্টগ্রামের চারটি গোলের মধ্যে ম্যাথু চিনেদু ২টি, ইয়াসিন আরাফাত ১টি ও লুকা রোতকোভিচ ১টি করে গোল করেন। টিসি স্পোর্টসের হয়ে একমাত্র গোলটি করেন ইসমাঈল ঈসা। আগামীকাল দিনের একমাত্র ম্যাচে কলকাতার ক্লাব মোহনবাগানের বিপক্ষে মাঠে নামবে লাওসের ক্লাব ইয়ং এলিফ্যান্ট।

এদিন চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটিতে প্রথমার্ধ শেষে ৩-০ গোলে এগিয়ে ছিল চট্টগ্রাম আবাহনী। অষ্টম মিনিটে দলকে এগিয়ে দেন ম্যাথু চিনেদু। এর মাত্র দুই মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন ইয়াসিন আরাফাত।

৩৯তম মিনিটে নিজের দ্বিতীয় গোলটি করেন চিনেদু। এরপর বিরতির আগে আর কোনো গোল হয়নি। বিরতি থেকে ফিরে প্রথমার্ধের মতোই আক্রমণাত্মক ফুটবল খেলতে থাকে চট্টগ্রাম আবাহনী। ৭১তম মিনিটে লুকা রোতকোভিচ ব্যবধান ৪-০ করেন। ৮৮তম মিনিটে ইসমাঈল ঈসার গোলে ব্যবধান কমায় মালদ্বীপের ক্লাবটি। বাকি সময়ে আর কোনো গোল না হওয়ায় ৪-১ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে চট্টগ্রাম আবাহনী।

উল্লেখ্য, ২০১৫ সালে টুর্নামেন্টের প্রথম আসরে চ্যাম্পিয়ন হয়েছিল চট্টগ্রাম আবাহনী। আর ২০১৭ সালে দ্বিতীয় আসরে চ্যাম্পিয়ন হয়েছিল টিসি স্পোর্টস।

(ঢাকাটাইমস/১৯ অক্টোবর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :