রাজীবের বাসা ও অফিসে রাতভর তল্লাশি

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২০ অক্টোবর ২০১৯, ০৮:৫৭ | প্রকাশিত : ২০ অক্টোবর ২০১৯, ০৮:১৯

র‌্যাবের হাতে আটক ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩৩নং ওয়ার্ড কাউন্সিলর তারেকুজ্জামান রাজীবকে নিয়ে মোহাম্মদপুরে তার বাসা ও কার্যালয়ে রাতভর অভিযান চালিয়েছে সংস্থাটি। তবে তার বাসায় ও অফিসে তেমন কিছু পাওয়া যায়নি। তবে যেখান থেকে তাকে আটক করা হয়েছে সেখানে মদ ও অস্ত্র পাওয়া গেছে। অভিযান শেষে রাজীবকে রবিবার ভোরে র‍্যাব-১ এর কার্যালয়ে নেয়া হয়েছে।   

অভিযানকালে রাজীবের অফিস থেকে আটক হয়েছেন তার ব্যক্তিগত সহকারী সাদেকুর রহমান সাদেককে। আলামত ধ্বংসের চেষ্টার অভিযোগে তাকে তিন মাসের কারাদণ্ড দিয়েছেন র‌্যাবের ম্যাজিস্ট্রেট।

শনিবার রাত নয়টায় বসুন্ধরা আবাসিক এলাকার ৪ নম্বর সড়কের ৪০৪ নম্বর বাসা থেকে আটক হন রাজীব। জানা যায়, এটি তার বন্ধুর বাসা। ১৩ অক্টোবর থেকে তিনি সেখানে আত্মগোপনে ছিলেন।

সেখানে অভিযান চালিয়ে ছয় বোতল মদ, একটি বিদেশি পিস্তল, তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এরপর শনিবার রাত ২টা ১০ মিনিটে রাজীবকে সঙ্গে নিয়ে তার বাসায় অভিযান চালায় র‌্যাব। প্রায় দুই ঘণ্টা অভিযান চালিয়েও তার বাসায় তেমন কিছু পাওয়া যায়নি।

র‍্যাব জানায়, গত ২৬ আগস্ট ব্র্যাক ব্যাংকের একটি অ্যাকাউন্টে একই দিনে তিনটি রশিদের মাধ্যমে তিনি পাঁচ কোটি টাকা জমা দিয়েছেন। এছাড়া তেমন কোনো অসঙ্গতি তারা খুঁজে পাননি।

তবে র‍্যাব ধারণা করছে, আগে থেকে আর্থিক লেনদেনের নথি সরিয়ে ফেলা হয়েছিল। প্রশ্ন আছে, তার বাস ভবনের মালিকানা এবং সেখানকার আসবাবপত্রের উৎস নিয়েও। যা পরবর্তী সময়ে তদন্তের মাধ্যমে জানা যাবে বলে জানায় র‍্যাব।

বাসায় অভিযান শেষে রাজীবকে নিয়ে যাওয়া হয় তার কার্যালয়ে। সেখানেও ঘণ্টাব্যাপী অভিযানের পর গণমাধ্যমকে এ ব্যাপারে ব্রিফ করেন পরিচালনাকারী র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম। 

রাজীবের দাপ্তরিক কার্যালয়ে অভিযানকালে আলামত ধ্বংস চেষ্টায় জড়িত থাকার দায়ে তার ব্যক্তিগত সহকারী সাদেকুর রহমান সাদেক নামের এক ব্যক্তিকে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট।

(ঢাকাটাইমস/২০অক্টোবর/কারই/জেবি)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :