৩৬তম বিসিএস প্রশাসন ক্যাডার অ্যাসোসিয়েশনের সভাপতি রুমন, সম্পাদক উজ্জ্বল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ অক্টোবর ২০১৯, ১১:১৫ | প্রকাশিত : ২৫ অক্টোবর ২০১৯, ২৩:৩২

৩৬তম বিসিএস প্রশাসন ক্যাডার সার্ভিস অ্যাসোসিয়েশনের সভাপতি নির্বাচিত হয়েছেন মো. ইকবাল হোসেন (রুমন) ও সাধারণ সম্পাদক হয়েছেন উজ্জ্বল কুমার হালদার। আগামী দুই বছর তারা দায়িত্ব পালন করবেন।

শুক্রবার সন্ধ্যায় ঢাকার বিয়াম ফাউন্ডেশন মিলনায়তনে ৩৬তম বিসিএস প্রশাসন ক্যাডারের সকল সদস্যের উপস্থিতিতে সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়। এসময় উপস্থিত সদস্যবৃন্দ সভাপতি ও সাধারণ সম্পাদককে ফুল দিয়ে অভিনন্দন জানান।

এর আগে গত ১৫ অক্টোবর সারা দেশের ৬৪ জেলায় একযোগে ব্যাচের সকল সদস্যদের মধ্যে গোপন ব্যালটের মাধ্যমে ভোটের আয়োজন করা হয়।

এতে সভাপতি পদে দুইজন ও সাধারণ সম্পাদক পদে দুইজন প্রতিদ্বন্দ্বিতা করেন। মোট ২৯৩ জন সদস্যের মধ্যে সভাপতি পদে মো. ইকবাল হোসেন (রুমন) ১৬৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী প্রার্থী মো. আশরাফুল আলম (সবুজ) পেয়েছেন ৯৬ ভোট।

অন্যদিকে সাধারণ সম্পাদক পদে উজ্জ্বল কুমার হালদার ২২১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী প্রার্থী অমিত কুমার সাহা ৪৫ ভোট পেয়েছেন।

মো. ইকবাল হোসেন (রুমন) ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেছেন। ঢাকার স্থানীয় বাসিন্দা রুমন বর্তমানে সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসাবে গাইবান্ধা জেলা প্রশাসকের কার্যালয়ে কর্মরত।

আর উজ্জ্বল কুমার হালদারের পড়াশুনা বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে (বুয়েট)। তিনি পানি সম্পদ কৌশলে বিএসসি ইঞ্জিনিয়ারিং ডিগ্রীধারী। উজ্জ্বলের বাড়ি বাগেরহাটে। তিনি বর্তমানে সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসাবে খাগড়াছড়ি জেলা প্রশাসকের কার্যালয়ে নিযুক্ত।

ঢাকাটাইমস/২৫অক্টোবর/ডিএম

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :