ফের একসঙ্গে সৃজিত-মিথিলা

বিনোদন প্রতিবেদক
| আপডেট : ১০ নভেম্বর ২০১৯, ১১:৫৪ | প্রকাশিত : ১০ নভেম্বর ২০১৯, ১১:৫০

কলকাতার নামী পরিচালক সৃজিত মুখার্জীর সঙ্গে বাংলাদেশি অভিনেত্রী ও সমাজকর্মী রাফিয়াত রশীদ মিথিলার প্রেমের গুঞ্জন চলছে কয়েক মাস ধরে। শিগগির তারা বিয়ে করবেন বলেও গুঞ্জন উঠেছিল। কয়েকদিন আগে সৃজিতের জন্মদিনের কেক কাটতে দেখা যায় মিথিলাকে। যার ফলে তাদের প্রেম ও বিয়ে বিষয়ক গুঞ্জন আরও জোরালো হয়।

তবে কোনো গুঞ্জনকেই পাত্তা দেননি সৃজিত মিথিলা। দুজনেরই দাবি, তাদের মধ্যে বিশেষ বন্ধুত্বের সম্পর্ক। সেই বিশেষ বন্ধুর সঙ্গে শুক্রবার কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে হাজির হন মিথিলা। সেখানে তারা একই ফ্রেমে বন্দি হন বলিউড বাদশাহ শাহরুখ খানের সঙ্গে। তাতেই জল্পনা তুঙ্গে, তবে কি সত্যি তাদের বন্ধুত্ব অন্য কোনো নাম, পরিচয় নিয়েছে।

ছবিতে মিথিলা এবং সৃজিতের মাঝখানে দেখা গেছে শাহরুখ খানকে। এবারের কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের ২৫তম আসরের উদ্বোধন করেন তিনি। এ উপলক্ষে নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে বসেছিল চাঁদের হাট। সেখানে মমতা ব্যানার্জী, সৌরভ গাঙ্গুলী, মহেশ ভাট, রাখি গুলজার, দেব, শুভশ্রী, নুসরাত জাহান, মিমি সহ উপস্থিত ছিলেন সকলেই। মিথিলাকে নিয়ে হাজির ছিলেন সৃজিতও।

কয়েকদিন আগে পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে তোলা মিথিলার ব্যক্তিগত মুহূর্তের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ফাঁস হয়। গোটা ঘটনায় মিডিয়াকে দায়ী করে সাইবার ক্রাইম সেলে অভিযোগ জানান অভিনেত্রী। এ ঘটনায় মিথিলার পাশে দাঁড়ান বিশেষ বন্ধু সৃজিত। তাকে ‘বাঘিনী’র সঙ্গে তুলনা করে সৃজিত ফেসবুকে লিখেন, ‘যত দিন যাচ্ছে তোমায় নিয়ে আরও গর্ববোধ করছি।’

চলতি বছরে গায়ক অর্ণবের একটি মিউজিক ভিডিওর কাজে কলকাতায় গিয়ে পরিচালক সৃজিত মুখার্জীর সঙ্গে পরিচয় হয়েছিল মিথিলার। এর কয়েকদিন বাদে মিথিলাকে গোটা কলকাতা শহরের বিভিন্ন দর্শনীয় জায়গা ঘুরিয়ে দেখান সৃজিত। সেসব ছবিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হতে সময় লাগেনি। এরপর প্রকাশ হয় সৃজিতের জন্মদিনের ঘরোয়া পার্টিতে মিথিলার কেক কাটার ছবিও।

ঢাকাটাইমস/১০নভেম্বর/এএইচ  

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :