দিনাজপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর
 | প্রকাশিত : ১১ নভেম্বর ২০১৯, ২০:৫১

দিনাজপুর সদরের ৯নং আস্করপুর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা জিয়াউর রহমান জিয়ার বিরুদ্ধে মানববন্ধন ও সংবাদ সম্মেলনের মাধ্যমে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ হতে বহিষ্কারের দাবিতে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি দিয়েছেন এলাকাবাসী।

সোমবার দুপুর ১২টায় দিনাজপুর প্রেসক্লাবের সামনে মানববন্ধন পালন করেন ৯নং আস্করপুর ইউনিয়নের কয়েক’শ মানুষ।

এসময় মানববন্ধনে বক্তারা বলেন, ইউপি চেয়ারম্যান জিয়া মাদক ব্যবসায়ীদের মদদ দিয়ে এলাকার পরিবেশ নষ্ট করছেন। এলাকার যুবসমাজকে ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছেন এবং তার দুর্নীতির কারে এলাকার উন্নয়ন কাজ ব্যহত হচ্ছে। তাই এর সুষ্ঠু তদন্ত করে তাকে বিচারের আওতায় আনার জোর দাবি জানান এলাকাবাসী।

এর আগে দিনাজপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন তারা। এ সময় ৯নং আস্করপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোশারফ হোসেন, ৯ নং আস্করপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খতিব উদ্দিন আহম্মেদসহ অন্যরা বক্তব্য রাখেন। 

প্রসঙ্গত, সম্প্রতি এক শিক্ষিকা অভিযোগ করেন যে, ইউপি চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া তাকে প্রলুব্ধ আর ভয় দেখিয়ে জেলা প্রশাসক মাহমুদুল আলমের বিরুদ্ধে মিথ্যা-বানোয়াট নারী কেলেংকারির ঘটনা সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল করেন। তা সম্পূর্ণ মিথ্যা এবং জিয়া চেয়ারমানের শেখানো বলে দাবি করেন ওই নারী।

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়ার মতামত জানতে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি উল্টো প্রশ্ন করেন, কত লোক আমার বিরুদ্ধে মানববন্ধন আর সংবাদ সম্মেলন করেছে? এসব করে লাভ নেই। প্রশাসন আছে। তারা বিষয়টি দেখবে। কে ভালো আর কে খারাপ তা তারা জানে।

(ঢাকাটাইমস/১১নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :