জুনের ছিমছাম বিয়ের পরিকল্পনা

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১২ নভেম্বর ২০১৯, ১০:০৫

খুব শিগগির দ্বিতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন কলকাতার অভিনেত্রী জুন মালিয়া। দীর্ঘদিনের বন্ধু ব্যবসায়ী সৌরভ চট্টোপাধ্যায়ের সঙ্গেই চার হাত এক হচ্ছে তার। ১ ডিসেম্বর তাদের বিয়ে। ওইদিন শুধুই রেজিস্ট্রি আর ডিনার। সেই সঙ্গে থাকবে একটি লাইভ কনসার্ট। এর বেশি কিছু নয়।

জুন এবং সৌরভ তাদের আত্মীয়দেরও বলেছেন, ভালোবাসা আর আশীর্বাদ ছাড়া তারা আর কিছুই চান না। ২৭ নভেম্বর জুনের মা পরিবারের কিছু ঘনিষ্ঠদের নিয়ে একটি মধ্যাহ্নভোজের আয়োজন করেছেন। ২৯ নভেম্বর সৌরভের পরিবার ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুদের নিয়ে একটি মধ্যাহ্নভোজের আয়োজন করবে। সেই সঙ্গে হবে মেহেন্দির অনুষ্ঠান।

১ ডিসেম্বর বিয়ের দিন মা-ঠাকুমার পুরনো সোনার গয়না আর কমলা-গোলাপি মিশ্রনের কাঞ্জিভরমে সাজবেন জুন মালিয়া। তার সন্তানরাও বিয়ে নিয়ে ভীষণ উত্তেজিত। কনের সাজে সৌরভের পাশে তাকে কেমন লাগে তা দেখতে তারা অধীর আগ্রহে অপেক্ষা করছে। জুন জানান, তার সঙ্গে সৌরভের সম্পর্ক ভীষণ পরিণত। সৌরভ খুব ব্যালেন্স করে চলতে জানে।

২০০৫ সালে কলকাতায় একটি ক্রিকেট ম্যাচ চলাকালীন স্টেডিয়ামে সৌরভের সঙ্গে পরিচয় হয় জুনের। সেখান থেকেই তাদের বন্ধুত্ব। সৌরভ খুবই লাজুক। তাই জুনের কোনো প্রোমোশন পার্টিতে তিনি যান না। তেমনই সৌরভের কোনো পার্টিতেও জুন যান না। প্রোফেশনাল ও পার্সোনাল- এই দুটি জীবন তারা সব কিছুর থেকে আলাদাই রাখেন।

এই মুহূর্তে জুন মালিয়া ব্যস্ত তার ‘সাঁঝের বাতি’ সিরিয়ালের শুটিং নিয়ে। এই সিরিয়ালের অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র মল্লিকার ভূমিকায় অভিনয় করছেন তিনি। তাই বিয়ে উপলক্ষে মাত্র চারদিনের ছুটি নিচ্ছেন শুটিং থেকে। চারদিনের ছুটি কাটিয়ে জুন ও সৌরভ দুজনেই ফিরে যাবেন যার যার কাজে।

জুন মালিয়ার প্রথম বিয়েটা হয়েছিল ১৪ বছর আগে। সে সংসার ভেঙেছে বহু আগে। আগের ঘরে তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে। তারা জুনের সঙ্গেই থাকে। বিবাহবিচ্ছেদের পর দুই সন্তানকে পরম যতেœ বড় করেছেন অভিনেত্রী। তাই সৌরভের সঙ্গে তার সম্পর্ক বহু পুরনো হলেও বিয়েটা করছেন অনেক দেরিতে। কারণ সন্তানদের পরিণত হওয়ার অপেক্ষায় ছিলেন নায়িকা।

ঢাকাটাইমস/১২নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :