‘পিয়াজ পৌঁছে দিতে ব্যবস্থা নিয়েছে সরকার’

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ নভেম্বর ২০১৯, ১৯:৪৩

মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ. ক. ম. মোজাম্মেল হক বলেছেন, ‘সরকার কোন সিন্ডিকেটের হাতে জিম্মি থাকতে পারে না। তাই জনগণের কাছে পিয়াজ তুলে দেয়ার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করছে সরকার। তা শিগগির চালু হবে।’ শুক্রবার দুপুরে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ঢালজোড়া ইউনিয়নের কৃষকদের মাঝে প্রনোদনা কর্মসূচির আওতায় বিনামূল্যে রবি- সরিষা বীজ ও সার বিতরণ  উদ্বোধনী  অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, সরকারি কর্মচারীরা জনগণের ট্যাক্সের টাকায় বেতন পান। তাই তাদের কাজে কোনরকম ফাঁকি দেয়া চলবে না। ডাক্তারদের বিরুদ্ধে কর্মস্থলে উপস্থিত না থাকার অভিযোগ রয়েছে। এ সমস্যা সমাধানে আগামী এক মাসের মধ্যে নতুন করে ছয় হাজার ডাক্তার নিয়োগ করা হবে। এরপর ফাঁকি দিলেই ব্যবস্থা গ্রহণ করা হবে । প্রকৌশলীরাও কাজে ফাঁকি দেয়ার চেষ্টা করলে দ্রুত ব্যবস্থাগ্রহণ করা হবে। অর্থাৎ ফাঁকিবাজদের কোন প্রকার ছাড় দেয়া হবে না।

মন্ত্রী উপজেলার দেওয়াইর বাজার এলাকায় ৭ শতাধিক ও উপজেলা পরিষদ মিলনায়তনে ৮ শতাধিক কৃষককে বিনামূল্যে সরিষা বীজ ও সার বিতরণ করেন।

অনুষ্ঠানে কালিয়াকৈর উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন সিকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী রফিকুল আমীন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুরাদ কবীর, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাক প্রমুখ উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১৫নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :