মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় প্রাণ গেল বাবার

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ নভেম্বর ২০১৯, ২১:১৬

যশোরে মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ‘বখাটের’ লাথির আঘাতে আব্দুর রাজ্জাক নামে মেয়েটির বাবা মারা গেছেন। শুক্রবার সকাল ১০টার দিকে যশোর নতুন উপশহরের সারথী মিল এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত হোসেন আলীকে পুলিশ হেফাজতে নিয়েছে।

স্থানীয় লোকজন ও পুলিশ জানায়, আব্দুর রাজ্জাকের মেয়েকে প্রায়ই উত্ত্যক্ত ও কুপ্রস্তাব দিত প্রতিবেশী হোসেন আলী। হোসেন আলী মেয়েটির কিছু ছবি ও অন্য কারোর সঙ্গে ফোনালাপ রেকর্ড করে এবং অপর একজনকে দিয়ে কুপ্রস্তাব দেয়। তার প্রস্তাবে রাজি না হলে সেই ফোনালাপ ও ছবি ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি দেয়। বিষয়টি মেয়েটি তার বাবা-মাকে জানান। এ নিয়ে গত কয়েকদিন ধরে রাজ্জাকের সঙ্গে হোসেনের ঝামেলা চলছিল। সকালে ফের ঝগড়া হলে হোসেনকে একটি চড় মারেন রাজ্জাক। এ সময় হোসেনের বুকে লাথি মারলে রাজ্জাক পড়ে গিয়ে মাথায় আঘাত পান। পরিবারের লোকজন ও স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে হাসপাতাল থেকে মরদেহ বাড়িতে নিয়ে যান স্বজনরা।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক কাজল মল্লিক বলেন, হাসপাতালে আনার আগেই রাজ্জাকের মৃত্যু হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট আসার পরে মৃত্যুর কারণ জানা যাবে।

যশোর কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলেন, ঘটনাস্থলে গিয়ে জানতে পেরেছি- মোবাইল ফোনে ছবি তোলা নিয়ে বিরোধের কারণে আব্দুর রাজ্জাক খুন হয়েছে। ঘটনার সাথে জড়িত হোসেন আলী পুলিশ হেফাজতে আছে। মৃতের পরিবারের অভিযোগ পেলে মামলা হবে।

(ঢাকাটাইমস/২২নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :