ঢাকাটাইমস সম্পাদককে হুমকির প্রতিবাদে ভালুকায় মানববন্ধন

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ নভেম্বর ২০১৯, ১৬:৩০

দৈনিক ‘ঢাকাটাইমস’ ও ‘ঢাকাটাইমস২৪ডকম’ সাপ্তাহিক ‘এই সময়’-এর সম্পাদক আরিফুর রহমান দোলনের কাছে টাকা চেয়ে প্রাণনাশের হুমকির প্রতিবাদে ও হুমকিদাতা সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন করেছে ময়মনসিংহের ভালুকার সাংবাদিক সমাজ।

বুধবার দুপুরে উপজেলা পরিষদের সামনে ভালুকা প্রেসক্লাব ও বাংলাদেশ সাংবাদিক সমিতি ভালুকা শাখার আয়োজনে এ মানববন্ধন হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, ‘হুমকি-ধমকি দিয়ে দেশের সাহসী সাংবাদিকদের স্তব্ধ করা যাবে না। সাংবাদিকদের ওপর কোন প্রকার হামলা পরিকল্পনা করলে তার পরিণাম হবে ভয়াবহ।’

বাংলাদেশ সাংবাদিক সমিতি ভালুকা শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক ও ঢাকাটাইমসের ভালুকা প্রতিনিধি

আনোয়ার হোসেন তরফদারের সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন- ভালুকা প্রেসক্লাবের সভাপতি কামরুজ্জামান মানিক, সাবেক সভাপতি এসএম শাহাজান সেলিম ও কামরুল হাসান পাঠান কামাল, সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক আসাদুজ্জামান সুমন, সাংবাদিক শাহাব উদ্দিন, আবুল বাসার শেখ, এমএম জুবায়ের রাজু, শফিকুল ইসলাম খাঁন, তারিকুল ইসলাম মিলন, মোকসেদুর রহমান মামুন, মোক্তাদির রুবেল, ঝুটন শাহা, আমিনুল ইসলাম, ইফতেখার আহাম্মেদ সুজন, বাবুল খান, আব্দুর রশিদ, ইমরান আহাম্মেদ, শাহাদাত হোসেন মানিক, সুজত মিত্র, সেলিম মিয়া, ইজাজ সরকার প্রমুখ।

প্রসঙ্গত, গত শনিবার দুপুরে আরিফুর রহমান দোলনকে একটি অপরিচিত নম্বর থেকে তার ব্যক্তিগত মোবাইলে ফোন দিয়ে শীর্ষ সন্ত্রাসী শাহাদাত পরিচয়ে চাঁদা দাবি করে। টাকা দ্রুত সময়ে না পাঠালে এবং এ বিষয়ে বাড়াবাড়ি করলে হত্যার হুমকি দেয় শীর্ষ সন্ত্রাসী পরিচয়দানকারী ওই শাহাদাত। দুই দিনের মাথায় সোমবার শীর্ষ সন্ত্রাসী সুব্রতবাইন পরিচয়ে আবার তাকে ফোন করে টাকা দাবি করা হয়। এসময়ও টাকা না পেলে প্রাণনাশের হুমকি দেয়া হয়। এ ব্যাপারে ঢাকাটাইমস সম্পাদক রমনা মডেল থানায় দুটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

(ঢাকাটাইমস/২৭নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :