বোয়ালমারীতে শিক্ষানবিশ ড্রাইভিং লাইসেন্স প্রদান কার্যক্রম উদ্বোধন

বিশেষ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ ডিসেম্বর ২০১৯, ২২:৪৫

 

বিআরটিএ’র সেবা সাধারণ মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে ফরিদপুরের বোয়ালমারীতে উদ্বোধন করা হলো ওয়ান স্টপ সার্ভিসের মাধ্যমে শিক্ষানবিশ ড্রাইভিং লাইসেন্স প্রদান কর্মসূচি।

মঙ্গলবার দুপুরে বোয়ালমারী অডিটরিয়ামে লার্নার প্রদান ও আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মসূচিটির উদ্বোধন করেন ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার।

বোয়ালমারী উপজেলা প্রশাসন ও বাংলাদেশ রোড ট্রান্সপোট অথরিটি (বিআরটিএ) ফরিদপুর যৌথভাবে এর আয়োজন করে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. সুবল সাহা, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট দীপক কুমার রায়, বিআরটিএ ফরিদপুরের উপ-পরিচালক জি এম নাদির হোসেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাকিলা বিনতে মতিন, বিআরটিএ ফরিদপুরের ইন্সপেক্টর মো. হাবিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মীরদাহ পিকুল, উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ রাসেল রেজা, উপজেলা স্বাস্থ্য ও প.প.কর্মকর্তা ডা. তাপস বিশ্বাস, পুলিশ পরিদর্শক (তদন্ত) শহিদুল ইসলাম। আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার ঝোটন চন্দ। 

উদ্বোধনী দিনে প্রায় এক হাজার লাইসেন্স প্রত্যাশী আবেদন করেন। তাদের প্রত্যেককে এখান থেকে সব ধরনের নিরবছিন্ন সেবা প্রদান করেন বিআরটি এর কর্মকর্তা ও কর্মচারীরা। আর উপজেলা পর্যায়ে এ ধরনের সেবা পেয়ে দারুণ উচ্ছাস প্রকাশ করেছেন সেবা নিতে আসা গ্রাহকরা।

ঢাকাটাইমস/১০ডিসেম্বর/ইএস

 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :