জন্মদিনে মামা হলেন সালমান

বিনোদন ডেস্ক
| আপডেট : ২৮ ডিসেম্বর ২০১৯, ১০:১৭ | প্রকাশিত : ২৮ ডিসেম্বর ২০১৯, ১০:১০
বামে সদ্যজাত ভাগ্নীকে চুমো খাচ্ছেন সালমান, ডানে অর্পিতা ও তার স্বামী আয়ুষ শর্মার সঙ্গে তাদের প্রথম সন্তান আহিল

ছোট বোন অর্পিতার সঙ্গে জন্মদিনের বিশেষ দিনটি কাটানোর জন্য আগেই পরিকল্পনা করে রেখেছিলেন বলিউড ভাইজান সালমান খান। কারণ দ্বিতীয়বারের মতো সন্তানসম্ভবা অর্পিতা খান বাদ্রায় সালমানের ছোট ভাই সোহেল খানের অ্যাপার্টমেন্টে ছিলেন। তাই সেখানেই এবারের জন্মদিন পালনের পরিকল্পনা ছিল দাবাং খানের। সেই মতো ছোটখাটো একটা পার্টিরও আয়োজন করেছিলেন।

কিন্তু জন্মদিনে ছোট বোন অর্পিতা যে তাকে এত বড় উপহার দেবেন, তা ভাবতেই পারেননি সালমান খান। ২৭ ডিসেম্বর, শুক্রবার নায়কের জন্মদিনে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন অর্পিতা। দ্বিতীয়বারের মতো মামা হয়েছেন সালমান। অর্পিতা ও তার স্বামী অভিনেতা আয়ুষ শর্মা নাকি এমন পরিকল্পনা আগেই করে রেখেছিলেন। কিন্তু সালমান তার কিছুই জানতেন না। কাজেই এটা তার কাছে খুব বড় একটা সারপ্রাইজ।

সন্তান জন্ম দেয়ার জন্য বৃহস্পতিবার রাতে মুম্বাইয়ের এক নামি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় অর্পিতা খানকে। শুক্রবার দুপুরে সেখানে কন্যা সন্তানের জন্ম দেন তিনি। খুশির এই খবরটা শুক্রবার দুপুরেই ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের মাধ্যমে সবার সঙ্গে শেয়ার করেন অর্পিতার স্বামী আয়ুষ। লেখেন, ‘আমাদের রাজকন্যা এসেছে। এত ভালোবাসা দেয়ার জন্য সবাইকে অনেক ধন্যবাদ।’

শুক্রবার ৫৪ বছর পূর্ণ হয়েছে সালমান খানের। এই বিশেষ দিনে বোনের সঙ্গে সময় কাটানোর জন্য তার বার্থডে স্পেশাল ফার্ম হাউজ পার্টি প্ল্যানিংও বাতিল করেছিলেন ভাইজান। বাদ্রায় সোহেল খানের অ্যাপার্টমেন্টে বোনের সঙ্গে কাটাতে চেয়েছিলেন জন্মদিন। কিন্তু অর্পিতা ও আয়ুশ হাসপাতালে থাকায় তাদের প্রথম সন্তান অর্থাৎ ভাগ্নে আহিলের সঙ্গে জন্মদিনের কেক কাটেন সালমান।

ঢাকাটাইমস/২৮ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :