প্রধানমন্ত্রীর সাহস ও সততা আছে: পরিকল্পনামন্ত্রী

সুনামগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ জানুয়ারি ২০২০, ২১:১৭

পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেন,আমি এমন একজনের নেতৃত্বে কাজ করি- যার সাহস ও সততা আছে। তিনি তুলনাহীন দেশপ্রেমিক। তিনি নিরেট বাঙালি। মেকি বাঙালিত্বে বিশ্বাসী নন।  প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঠিক নেতৃত্বে দেশ এখন এগিয়ে যাচ্ছে। তিনি ২৪ ঘণ্টা নয়, ৫০ ঘণ্টা একটানা কাজ করেন দেশের উন্নয়নের জন্য। পাকিস্তানি হানাদার বাহিনী আমাদের লক্ষ লক্ষ নারী-পুরুষকে হত্যা করেও দমিয়ে রাখতে পারেনি। বৃটিশ, পাঠান, তুর্কি, মোগল, সেন, পালরা হাজার বছর আমাদের শাষণ ও শোষণ করেও পারেনি। কেউ তা রুখতে পারবে না। কোন অপপ্রচার চালিয়ে লাভ হবে না। হাওরাঞ্চলে প্রতি প্রধানমন্ত্রীর বিশেষ নজর আছে, তাই সে অনুযায়ী কাজ করছেন।

রবিবার বেলা ১১টায় সুনামগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শিক্ষার্থীদের মন্ত্রী বলেন, শিক্ষার পাশাপাশি খেলাধুলার কোন বিকল্প নেই। খেলাধুলা মন, শরীর ভাল রাখে। বিশ্বের কাছে বাংলাদেশ এখন বিস্ময়ের নাম। তোমরা সঠিক আর ন্যায়ের পথে থেকে সঠিক ইতিহাস জেনে দেশ গঠনে এগিয়ে যাবে।

মন্ত্রী বলেন, বাংলার বাইরে সারাবিশ্বে অবস্থানকারী বাঙালিরা এখন পরিচয় সংকটে আছে। কিন্তু একমাত্র বাংলাদেশেই নিরাপদে ও সমান মর্যাদায় বাঙালিরা বসবাস করতে পারছে। আর কোথাও এটা সম্ভব নয়। আমরা সব বাঙালিদের জন্য নিরাপদ, সুখী ও সৃমদ্ধ বাংলাদেশ গড়ে তুলতে চাই।

অনুষ্ঠানে সুনামগঞ্জ উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসিমা রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন- সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিছবাহ্, সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট প্রমুখ।

(ঢাকাটাইমস/২৬জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :