সিটি কলেজের শিক্ষার্থীদের ছুরিতে ঢাকা কলেজের চারজন আহত

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৯:২৮

অভ্যন্তরীন বিষয় নিয়ে দ্বন্দ্বে রাজধানীর সিটি কলেজের শিক্ষার্থীদের ছুরিকাঘাতে ঢাকা কলেজের চার শিক্ষার্থী আহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার বেলা একটার দিকে সায়েন্স ল্যাবরেটরি মোড়ে এ ঘটনা ঘটে। আহতরা হলেন- তানভীর, সাফওয়ান, নিহাল, সোয়াত ও রাহাত। তারা সবাই ঢাকা কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র বলে জানা গেছে।

সন্ধ্যায় ঢাকাটাইমসকে এ তথ্য নিশ্চিত করেন ডিএমপির রমনা বিভাগের উপকমিশনার (ডিসি) সাজ্জাদুর রহমান। তিনি জানান, দুই কলেজের মধ্যে মনস্তাত্ত্বিক একটা বিরোধ থেকে এই সংঘাত হয়েছে। আহত চার শিক্ষার্থী ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।

আহত শিক্ষার্থীদের দেখতে হাসপাতালে যান ঢাকা কলেজের অধ্যক্ষ নেহাল আহমেদ। এ সময় তিনি বলেন, ‘শিক্ষার্থীদের কাছে শুনলাম, কলেজ ছুটি হওয়ার পর ছাত্ররা বাসায় ফিরছিল। তখন সায়েন্স ল্যাব এলাকায় সিটি কলেজের কয়েকজন শিক্ষার্থী ঢাকা কলেজের কয়েকজন ছাত্রকে ছুরিকাঘাত করে। বিষয়টি নিয়ে আরও জানার চেষ্টা করছি।’

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া বলেন, ঘটনার পর আহত শিক্ষার্থীদের উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসেন তাদের সহপাঠীরা। এর মধ্যে নিহালের পিঠে ও পায়ে এবং সোয়াতের পেটে ছুরির আঘাত রয়েছে। এ দুজনের অবস্থা গুরুতর। আর অন্যদের হাতে-পায়ে ছুরির আঘাত রয়েছে।

(ঢাকাটাইমস/২৭ফেব্রুয়ারি/এসএস/মোআ)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :