ঠাকুরগাঁওয়ে স্কুলছাত্রীকে গলাকেটে হত্যার ঘটনায় আটক ২

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ মার্চ ২০২০, ১১:৪০

ঠাকুরগাঁও সদর উপজেলার আকচা ইউনিয়নে শ্রাবণী রানী রায় (১৫) নামে এক স্কুলছাত্রীকে গলাকেটে হত্যার ঘটনায় মামলা হয়েছে। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সন্দেহে নিহতের চাচাতো মামাসহ দুইজনকে আটক করেছে পুলিশ।

বুধবার রাতে সদর উপজেলার আকচা ইউনিয়নের আশ্রমপাড়া গ্রামে বাবা-মায়ের অনুপস্থিতিতে ১০ম শ্রেণিতে পড়ুয়া স্কুলছাত্রী শ্রাবণী রানী রায়কে গলাকেটে হত্যা করে দুর্বৃত্তরা। ওইসময় বাড়িতে ছিলেন মেয়েটির অসুস্থ দাদা। অসুস্থতার কারণে তিনি দীর্ঘদিন ধরে শয্যাশায়ী।

খবর পেয়ে ঠাকুরগাঁও সদর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই স্কুলছাত্রীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠায়।

খবর পেয়ে ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান ও উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুব্রত কুমার বর্মণ ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের স্বজনদের সমবেদনা জানান।

এ ঘটনায় মেয়েটির বাবা ভবেশ রায় বাদী হয়ে একটি মামলা করেন। হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে রাতেই পুলিশ মেয়েটির চাচাতো মামা সোহাগসহ দুইজনকে আটক করে। তাদের জিজ্ঞাসাবাদ করছে আইনশৃঙ্খলা বাহিনী।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম জানান, শ্রাবণী রানী হত্যার ঘটনায় আটককৃতদের কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে।

ঢাকাটাইমস/৫মার্চ/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :