লকডাউনে উচ্চস্বর, পাঁচ প্রতিবেশীকে গুলি করে হত্যা!

আন্তর্জাতিক ডেস্ক
| আপডেট : ০৭ এপ্রিল ২০২০, ১২:৩৫ | প্রকাশিত : ০৭ এপ্রিল ২০২০, ১১:৪৭

মরণঘাতি করোনাভাইরাসের জেরে পৃথিবীর বেশিরভাগ দেশই এখন লকডাউন। তারই মধ্যে দুঃখজনক এক ঘটনা ঘটে গেল রাশিয়ায়। অতি সামান্য কারণে পাঁচ প্রতিবেশকে গুলি করে হত্যার অভিযোগ উঠেছে এক ব্যক্তির বিরুদ্ধে। খুনের অভিযোগে পুলিশ ইতোমধ্যে তাকে গ্রেপ্তারও করেছে। সোমবার ঘটনাটি ঘটে পশ্চিম রাশিয়ার রায়াজান অঞ্চলের ইয়েলাতমার গ্রামে।

সংবাদ সংস্থা সিএনএন সূত্রে খবর, লকডাউনের মধ্যে কয়েক জন তাদের প্রতিবেশী ওই ব্যক্তির বাড়ির সামনে দাঁড়িয়ে জোরে জোরে কথা বলছিলেন। শুনশান রাস্তায় অমন কোলাহলে মেজাজ চরমে চড়ে যায় ওই ব্যক্তির। ঘর থেকে বন্দুক বের করে সটান গুলি চালিয়ে দেন তাদের উপরে। এতে পাঁচজন গুলিবিদ্ধ হন। তাদের হাসপাতালে নিলে সবাইকে মৃত ঘোষণা করা হয়।

অভিযুক্ত বন্দুকবাজের নাম আনন্ত ফ্রাঞ্চিকভ (৩১)। খুনের অভিযোগে তাকে গ্রেপ্তার করেছে রাশিয়ান পুলিশ। তার স্ত্রী স্থানীয় এক হাসপাতালের চিকিৎসক। স্বামীর এহেন কাণ্ডকারখানা তাকেও অবাক করেছে!

পুলিশ জানিয়েছে, নিহতরা সবাই ওই ব্যক্তিরই প্রতিবেশী। তারা উচ্চস্বরে কথা বললে ফ্রাঞ্চিকভ তাদের চুপ করতে বলেন। কর্ণপাত না করায় ঘরে থাকা লাইসেন্সড লোডেড বন্দুক এনে গুলি চালান তিনি।

পুলিশের দাবি, জেরায় নিজের দোষ স্বীকার করেছেন ফ্রাঞ্চিকভ। অবশ্য পুলিশকে তিনি জানিয়েছেন, আত্মরক্ষার্থে তাকে গুলি চালাতে হয়েছিল। রাশিয়ার পুলিশ এ ঘটনার তদন্ত শুরু করেছে।

ঢাকাটাইমস/০৭এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :