কুমিল্লায় বেতনের টাকায় খাবার দিল পুলিশ

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৮ এপ্রিল ২০২০, ১৯:১৬ | প্রকাশিত : ০৮ এপ্রিল ২০২০, ১৮:৫৮

কুমিল্লা জেলা পুলিশের বেতনের টাকায় জেলায় দুই হাজার পরিবারে পৌঁছে গেল খাদ্যসামগ্রী। বুধবার পুলিশ লাইনসের শহীদ আরআই এবিএম আবদুল হালিম মিলনায়তনে পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম খাদ্যসামগ্রী বিতরণ উদ্বোধন করেন।

সূত্র জানায়, জেলার ১৮টি থানার দরিদ্র অসহায় ও কর্মহীন মানুষকে সহায়তার লক্ষ্য কুমিল্লা জেলা পুলিশ এই খাদ্যসামগ্রী বিতরণ করে। দুই হাজার পরিবারের জন্য তৈরি করা প্রতি ব্যাগে ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি পিয়াজ, ১ কেজি তেল ও ১ পিস সাবান দেয়া হয়েছে।

খাদ্যসামগ্রী বিতরণকালে পুলিশ সুপার বলেন, কুমিল্লা জেলা পুলিশ করোনা সংক্রমণের প্রথম সময় থেকে সক্রিয় রয়েছে। সচেতনতামূলক লিফলেট বিতরণ করা, প্রবাস থেকে দেশে আসা ১৫ হাজারের বেশি প্রবাসীদের বাড়ি বাড়ি গিয়ে তালিকা তৈরি, হোম কোয়ারেন্টাইনের বিষয়টি নিশ্চিত করাসহ সার্বক্ষণিক সাধারণ মানুষের পাশে রয়েছে। পাশাপাশি জেলা পুলিশের সদস্যরা তাদের বেতনের টাকা থেকে দুই হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী প্রদান করেছে।

এসময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আব্দুল্লাহ্ আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ শাখাওয়াত হোসেন,অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আজিম উল-আহসান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর সালেহীন ইমন, অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়ার্টার) নাজমুল হাসান রাফিসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

(ঢাকাটাইমস/৮এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :