নারায়ণগঞ্জ থেকে পালিয়ে যাওয়া পাঁচজন ভৈরবে আটক

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ এপ্রিল ২০২০, ১৬:৪৬ | প্রকাশিত : ০৯ এপ্রিল ২০২০, ১৬:৪৪

কোয়ারেন্টাইন থেকে বেরিয়ে নারায়ণগঞ্জ থেকে ভৈরবে পালিয়ে এসেছেন পাঁচজন। খবর পেয়ে স্থানীয় লোকজন তাদেরকে ধরে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে পাঠিয়েছেন। তাদের দেহে করোনাভাইরাস আছে কি না তা জানতে নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন উপজেলা করোনাভাইরাস প্রতিরোধ কমিটির সদস্য সচিব ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. বুলবুল আহমেদ।

উল্লেখ, দেশে যে কয়েকটি এলাকাকে করোনাভাইরাসের হটস্পট হিসেবে চিহ্নিত করা হয়েছে, নারায়ণগঞ্জ জেলা তার মধ্যে একটি। করোনার বিস্তার ঠেকাতে এ জেলায় গত মঙ্গলবার লকডাউন ঘোষণা করা হয়। লকডাউনের নির্দেশনা অনুসারে, অতি জরুরি প্রয়োজন ছাড়া নারায়ণগঞ্জে প্রবেশ এবং এখান থেকে বাইরে যাওয়া-দুটোতেই নিষেধাজ্ঞা রয়েছে। কিন্তু এই নিষেধাজ্ঞার মধ্যেই নারায়ণগঞ্জ থেকে ভৈরবে চলে আসেন পাঁচজন।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. বুলবুল আহমেদ বলেন, বুধবার রাত ১টার দিকে স্থানীয় লোকজন পৌর এলাকার চন্ডিবের, কালিপুর ও উপজেলার গজারিয়া ইউনিয়নের মানকিদী গ্রাম থেকে নারায়ণগঞ্জ থেকে আসা তিন পুরুষ ও দুই নারীকে ট্রমা সেন্টারে নিয়ে আসেন।

খবর পেয়ে তিনি ট্রমা সেন্টারে গিয়ে তাদের পরনে থাকা কাপড় পাল্টিয়ে পুড়িয়ে ফেলেন। তাদের কাউন্সেলিং করেন। পরে তাদের শরীর থেকে নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানোর ব্যবস্থা করেন।

(ঢাকাটাইমস/৯এপ্রিল/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :