করোনাকালে ঘনিষ্ঠ দৃশ্যের শুটিং হবে যেভাবে

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১৩ এপ্রিল ২০২০, ০৯:৫০

মরণঘাতি করোনাভাইরাস ঠেকানোর ভ্যাকসিন এখনও আবিষ্কার হয়নি। সহসাই যে হবে, তার সম্ভাবনাও ক্ষীণ। এই পরিস্থিতিতে সোশ্যাল ডিস্টেনসিং বা পারস্পরিক দূরত্ব বজায় রাখাকেই সেরা দাওয়াই বলছেন বিশেষজ্ঞরা। এই সময়ে হাত মেলানো যাবে না। সেখানে জড়িয়ে ধরা তো নৈব নৈব চ। এই পরিস্থিতিতে সিনেমায় ঘনিষ্ঠ দৃশ্যের শ্যুটিং কীভাবে হবে?

অনেক ভেবেও এর উত্তর খুঁজে পাচ্ছেন না বলিউড পরিচালক ও প্রযোজক সুজিত সরকার। বাধ্য হয়ে সোশ্যাল মিডিয়ায় প্রশ্নটা করে বসলেন তিনি। ইনস্টাগ্রামের সুজিত লিখেছেন, ‘সবকিছু ঠিকঠাক হয়ে গেলে সিনেমার ঘনিষ্ঠ দৃশ্যের শ্যুটিং কীভাবে হবে? বিশেষ করে চুমু ও জড়িয়ে ধরার দৃশ্যগুলো।’

সুজিতের এই আজব প্রশ্ন দেখে হাসি চেপে রাখতে পারেননি অভিনেত্রী দিয়া মির্জা। তিনি লিখেন, ‘গুরু, সিনেমা তৈরির পুরোটাই তো ঘনিষ্ঠ ব্যাপার। অনেক মানুষ একসঙ্গে এসে একের পর এক মুহূর্ত তৈরি করে। আপনি ঘনিষ্ঠ দৃশ্যের কথা বলছেন, সবকিছু পাল্টাবে কীভাবে? সবাই কি মাস্ক ও গ্লাভস পরবেন? ঠিক সময়ে উত্তর পাওয়া যাবে।

সোশ্যাল মিডিয়ায় আরেকজন লিখেছেন, ‘ষাট বা সত্তরের দশকের সিনেমার মতো দুটো ফুল ব্যবহার করতে হবে। ঘনিষ্ঠ দৃশ্যের সময়ে হিরো-হিরোইনের সামনে ফুল দুটি নাড়াচাড়া করলেই হবে। শ্যুটিংয়ের আগে প্রত্যেকের স্বাস্থ্য পরীক্ষার পরামর্শও দিয়েছেন আরেক নেটিজেন।

ঢাকাটাইমস/১৩এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :