ঝড়ে ক্ষতিগ্রস্ত অঙ্কুশের বাড়িও

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ২১ মে ২০২০, ১৫:৩৫

বুধবার মাত্র কয়েক ঘণ্টায় পশ্চিমবঙ্গকে তছনছ করে দিয়েছে অতিপ্রবল ঘূর্ণিঝড় আম্পান। গাছ পড়ে বন্ধ হয়েছে রাস্তাঘাট। ভেঙে গেছে হাজারো বাড়িঘর। গাছ পড়ে, পানিতে ডুবে এবং বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে বেশ কয়েকজনের। বিপুল ক্ষতির মুখে জনসাধারণ।

কাঁচা ঘর যেমন ভেঙেছে, আম্পানের রুদ্ররোষের কবল থেকে রক্ষা পায়নি অভিনেতা অঙ্কুশ হাজরার বিলাসবহুল আবাসনও। তার বাড়ির মেঝেতে পানি থই থই। জানালার কাচ ভেঙে গেছে। বাথরুমের ফলস সেলিং খসে পড়েছে।

ছবিসহ সেই ঘটনার কথা পোস্ট করে অঙ্কুশ লেখেন, ‘সাইক্লোন নাকি ভূমিকম্প? আমাদের মতো মানুষেরা কিছুটা হলেও এই ক্ষতি সামাল দিতে পারবে। কিন্তু সেই সব মানুষেরা? যারা সব হারালেন? আমরা সবাই তাদের একটু পাশে দাঁড়াই।’

অঙ্কুশের বাড়ির ওই চেহারা দেখে নেটিজেনদের মনে একটাই প্রশ্ন, ‘বিত্তবান মানুষদের বাড়িই যদি এতটা ক্ষতিগ্রস্ত হয় তবে উপকূলবর্তী মানুষদের না জানি কী অবস্থা।’ অঙ্কুশের পোস্টের কমেন্ট সেকশনে ভিড় করেছে ভক্তদের চিন্তা আর দুরবস্থার চিত্র।

অঙ্কুশের বাড়িতে প্রেমিকা ঐন্দ্রিলা এবং তার মাও রয়েছেন। লকডাউন শুরুর আগেই তারা অঙ্কুশদের বাড়িতে এসেছিলেন। হঠাৎ লকডাউন ঘোষণা হওয়ায় আর ফিরতে পারেননি। বুধবারের বিপর্যয়ের দিনে তারা একসঙ্গেই ছিলেন।

ঢাকাটাইমস/২১মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :