বিকল প্রাইভেটকারে আরেক কারের ধাক্কা, নিহত ৩

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ মে ২০২০, ০৯:৫০ | প্রকাশিত : ২৫ মে ২০২০, ০৯:৪৮

রাজধানীর দারুস সালাম থানার কল্যাণপুর এলাকায় বিকল হওয়া একটি প্রাইভেটকারকে পেছন থেকে ধাক্কা নিয়ে আরেকটি প্রাইভেটকার। এতে তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও তিনজন।

রবিবার রাত ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের নামপরিচয় জানা যায়নি। লাশ তিনটি উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) দারুস সালাম জোনের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) মাহফুজা আফরোজ লাকী জানান, কল্যাণপুর খালেক পেট্রোল পাম্প সংলগ্ন রাস্তায় পূর্ব পাশে একটি প্রাইভেটকার বিকল হয়ে যায়। তখন ওই প্রাইভেটকারের চালক দুইজন পথচারীর সহায়তায় গাড়িটি সরিয়ে নেয়ার চেষ্টা করছিলেন। কিন্তু ফাঁকা সড়কে দ্রুতগামী অপর একটি প্রাইভেটকার সজোরে পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই বিকল হওয়া প্রাইভেটকারের দুই সহায়তাকারী ও যানটির চালক নিহত হয়।

নিহতের নামপরিচয় জানা যায়নি। ময়নাতদন্তের জন্য নিহতদের মরদেহ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

দুর্ঘটনার পর ধাক্কা দেয়া প্রাইভেটকারের চালকসহ আহত দুই যাত্রীকে পুলিশ হেফাজতে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

ঢাকাটাইমস/২৫মে/এমআর

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :