এবি পার্টির মঞ্জু করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ মে ২০২০, ২০:৪৯ | প্রকাশিত : ২৮ মে ২০২০, ১৮:২০

করোনায় আক্রান্ত হয়েছেন জামায়াতের সাবেক নেতা ও ‘আমার বাংলাদেশ পার্টি’র (এবি পার্টির) সদস্য সচিব মুজিবুর রহমান মঞ্জু। তবে বর্তমানে তার শারীরিক অবস্থা ভালো আছে।

বৃহস্পতিবার মঞ্জুর করোনায় আক্রান্তের খবর দলের অফিসিয়াল ফেসবুক পেজে জানান এবি পার্টির যুগ্ম আহ্বায়ক অধ্যাপক ডা. মেজর (অব.) আবদুল ওহাব মিনার।

ফেসবুক পোস্টে তিনি বলেন, দুর্ভাগ্যজনকভাবে ঈদের দুই দিন আগে মুজিবুর রহমান মঞ্জুর মধ্যে করোনা উপসর্গ দেখা দেয়। তার অল্প জ্বর, মাথা ও গায়ে ব্যথা ইত্যাদি উপসর্গ দেখা দেয়। তিনি সঙ্গে সঙ্গে আইসোলেশনে চলে যান। এরপর ধীরে ধীরে তার শরীর একটু খারাপ হয়। তার শারীরিক অবস্থা গত কয়েকদিন ধরে খারাপ যাচ্ছিল। ১০-১২ দিন আগে তার ব্যক্তিগত গাড়িচালক করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হন।

তিনি আরও বলেন, মঞ্জুকে হাসপাতালে ভর্তি করাসহ পারিবারিক সহযোগিতামূলক কাজে সাবধানতা ও সতর্কতার সঙ্গে তিনি নিয়োজিত ছিলেন। মঙ্গলবার আইসিডিডিআরবিতে মঞ্জুর করোনা সন্দেহে নমুনা পরীক্ষা করানো হয়। রিপোর্টে ‘করোনা পজিটিভ’ এসেছে। বিশেষজ্ঞ চিকিৎসকদের নিয়মিত তত্ত্বাবধানে তিনি নিজ বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

মঞ্জুর এখনো কঠিন কোনো পরিস্থিতি হয়নি উল্লেখ করে দেশবাসীর কাছে তার জন্য দোয়া চেয়েছেন ডা. ওহাব মিনার।

এক বছর ধরে নানা যাচাই বাছাই ও প্রস্তুতি শেষ করে করোনা সংক্রমণের মধ্যেই গত ২ মে রাজনৈতিক দল হিসেবে আত্মপ্রকাশ করেছে এবি পার্টি (আমার বাংলাদেশ পার্টি)। দলটির আহ্বায়ক করা হয়েছে সাবেক সচিব এএফএম সোলায়মান চৌধুরীকে। সদস্য সচিব হিসেবে মুখ্য ভূমিকা রাখছেন জামায়াতের ছাত্র সংগঠন ছাত্রশিবিরের সাবেক সভাপতি মজিবুর রহমান মঞ্জু।

যিনি জামায়াতের কেন্দ্রীয় শূরা সদস্য হলেও দলীয় রাজনীতি থেকে দূরে ছিলেন। মূলত তার কার্যক্রম ছিল মিডিয়াকেন্দ্রিক। তিনি বন্ধ হয়ে যাওয়া দিগন্ত টেলিভিশনের উপ-নির্বাহী পরিচালক ছিলেন।

(ঢাকাটাইমস/২৮মে/বিইউ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :