অকালে ঝরে গেল বলিউডের আরেক নক্ষত্র

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০১ জুন ২০২০, ০৮:৪২

কিংবদন্তি দুই অভিনেতা ইরফান খান ও ঋষি কাপুরের মৃত্যুর মাস না গড়াতেই আবারও শোকস্তব্ধ বলিউড। এবার না ফেরার দেশে পাড়ি দিলেন নামকরা সংগীত পরিচালক ওয়াজিদ খান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪২ বছর। রবিবার গভীর রাতে মুম্বাইয়ের এক বেসরকারি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

ভারতের বিভিন্ন সংবাদমাধ্যম থেকে পাওয়া তথ্য অনুযায়ী, বহুদিন ধরে কিডনির সমস্যায় ভুগছিলেন ওয়াজিদ খান। এ জন্য কয়েক বছর আগে তাকে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল। চিকিৎসা করানোর পর সে বার সুস্থ হয়ে ফিরেছিলেন। এবার পারলেন না। তবে চিত্র সমালোচক এবং সাংবাদিক ফরিদুন শাহরিয়ার টুইটারে লিখেছেন, করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে বিশিষ্ট এই সুরকারের।

এদিকে, ওয়াজিদের অকালে চলে যাওয়ায় শোকের ছায়া নেমে এসেছে বলিউডে। জনপ্রিয় গায়ক সোনু নিগম সর্বপ্রথম তার সহকর্র্মী ওয়াজেদের মৃত্যুর খবর পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। তিনি লেখেন, ‘বন্ধু ওয়াজিদ আমাকে ছেড়ে চলে গেছে।’

শোক প্রকাশ করেছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াও। লিখেছেন, ‘ওয়াজিদ ভাই, তোমার ওই হাসিটা খুব মিস করব। বড্ড তাড়াতাড়ি চলে গেলে তুমি।’ এছাড়া প্রিয় সহকর্মীর অকালে চলে যাওয়ায় ভেঙে পড়েছেন গায়িকা সোনা মহাপাত্র এবং গায়ক সেলিম মার্চেন্টসহ আরও অনেকে।

ভারতের বিখ্যাত তবলাবাদক উস্তাদ সারাফত আলি খানের ছেলে সুরকার ওয়াজিদ খান। ভাই সাজিদ খানের সঙ্গে জুটি বেঁধে গত ২০ বছর ধরে বলিউড কাঁপিয়েছেন তিনি। সালমান অভিনীত ‘তেরে নাম’, ‘ওয়ান্টেড’, ‘দাবাং’সহ বহু সুপারহিট ছবির সংগীত পরিচালনা করেছেন ওয়াজিদ।

ঢাকাটাইমস/০১জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত