সব ফ্লাইট বাতিল করল বিমান

নিজস্ব প্রতিবেদক,ঢাকাটাইমস
| আপডেট : ০২ জুন ২০২০, ১৪:২৫ | প্রকাশিত : ০২ জুন ২০২০, ১৩:৩৫

যাত্রী সংকটের কারণে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের অভ্যন্তরীণ তিন রুটে মঙ্গলবারের সব ফ্লাইট বাতিল করা হয়েছে। যাত্রী স্বল্পতার কারণে সৈয়দপুরে ভাড়া কমানো হবে।

মঙ্গলবার দুপুরে বাংলাদেশ বিমানের উপ মহাব্যবস্থাপক (ডিজিএম) তাহেরা খন্দকার ঢাকাটাইমসকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, যাত্রী স্বল্পতার কারণে আজকের জন্য সব ফ্লাইট বাতিল করা হয়েছে। আগামীকাল যথরীতি সব ফ্লাইট চলবে। প্রতিদিন ঢাকা থেকে চট্টগ্রাম রুটে দুটি, সিলেটে দুটি ও সৈয়দপুরে তিনটি ফ্লাইট ঘোষণা করেছিল রাষ্ট্রীয় মালিকানাধীন বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

বিমান বাংলাদেশ জানায়, বুধবার থেকে ফ্লাইট সংখ্যা কমানো হবে বিমানের। আগের সাতটি ফ্লাইট থেকে কমিয়ে সৈয়দপুর রুটে দুটি, সিলেট রুটে একটি এবং চট্টগ্রাম রুটে একটি ফ্লাইট পরিচালনা করা হবে। এর পাশাপাশি বিমান ভাড়া কমানোর চিন্তা করছে বিমান।

এর আগে করোনার প্রাদুর্ভাবের কারণে অভ্যন্তরীণ রুটে ২৪ মার্চ থেকে বিমানের সব ফ্লাইট চলাচল বন্ধ করা হয়। তবে সোমবার থেকে স্বাস্থ্যবিধি মেনে ঢাকা, চট্টগ্রাম, সিলেট ও সৈয়দপুর রুটে অভ্যন্তরীণ ফ্লাইট চলাচলের অনুমতি দেয় বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক)।

বাতিল হওয়া বিমান বাংলাদেশের সৈয়দপুর রুটের সর্বনিম্ন ওয়ানওয়ে টিকিটের দাম ধরা হয়েছিল ৩৩০০ টাকা, নতুন ভাড়া হবে ২৫০০ টাকা, চট্টগ্রামে ও সিলেটের ভাড়া ৩১০০ টাকা ছিল। যা এখন ২৫০০ টাকা করা হবে।

(ঢাকাটাইমস/২জুন/এএ/এইচএফ)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :