ছবি নিয়ে বিপাকে প্রযোজক দীপিকা

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০৪ জুন ২০২০, ১১:৫৯

সিনেমার প্রযোজক হলে অনেক ঝক্কিই পোহাতে হয়। তেমনি নিজের অভিনীত ‘ছপাক’ ছবির প্রযোজক হিসেবে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনও এর আগে অনেক ঝামেলা সামলেছেন। কিন্তু তেমন সাফল্য পায়নি নায়িকার প্রথম প্রযোজিত ছবি ‘ছপাক’।

এবার স্বামী রণবীর সিং ও নিজের অভিনীত ছবি ‘এইটিথ্রি’নিয়েও বিড়ম্বনায় পড়েছেন নায়িকা। কারণ বিগ বাজেটের এ ছবির প্রযোজকদের তালিকায় কবীর খান, সাজিদ নাদিয়াদওয়ালা, বিষ্ণু বর্ধন ইন্দুরি, ফ্যান্টম ফিল্মস, রিলায়্যান্স এন্টারটেনমেন্টের সঙ্গে দীপিকার নামও রয়েছে।

‘এইট্টিথ্রি’ এই মুহূর্তে পোস্ট প্রোডাকশনে রয়েছে। সে সব কাজের তদারকি করছিলেন রিলায়্যান্স এন্টারটেনমেন্টের সিইও শিবাশিস সরকার। কিন্তু তিনি করোনায় আক্রান্ত। এর ফলে রটে গেছে, ছবির পোস্ট প্রোডাকশনের সব কাজ এখন থেকে দীপিকা দেখবেন।

এই খবরে স্বাভাবিক ভাবেই অস্বস্তিতে পড়েছেন অভিনেত্রী। বাকি প্রযোজকদের দীপিকা জানিয়েদেন, খবরটি একেবারেই ভুল। তিনি মনে করেন, এই মুহূর্তে পোস্ট প্রোডাকশনের সব দায়িত্ব নিতে পারেন একমাত্র কবীর খান, যিনি ছবির পরিচালক এবং প্রযোজকও।

‘এইটিথ্রি’ রিলিজ়ের কথা ছিল গত এপ্রিল মাসে। কিন্তু করোনাভাইরাস এবং লকডাউনের জেরে তা বাতিল হয়। ছবির পোস্ট প্রোডাকশনের বাকি থাকা কাজও আটকে যায়। এখন সেই কাজ শুরু হলেও ছবি কবে রিলিজ় হবে তার এখনও পর্যন্ত কোনো নিশ্চয়তা নেই।

ঢাকাটাইমস/০৪জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :