সদর দপ্তরে সাহেদকে জিজ্ঞাসাবাদ করছে র‌্যাব

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ জুলাই ২০২০, ১১:৫৩

সাতক্ষীরার সীমান্ত এলাকা থেকে গ্রেপ্তার হওয়া রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মো. সাহেদকে ঢাকায় র‌্যাবের সদর দপ্তরে নেয়া হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য বুধবার সকাল পৌনে ১০টার দিকে তাকে সেখানে নেয়া হয়। সেখানে র‌্যাবের ঊদ্ধর্তন কর্মকর্তারা উপস্থিত রয়েছে। জিজ্ঞাসাবাদের পর সাহেদকে ডিবির কাছে হস্তান্তর করা হবে।

গ্রেপ্তারের ২৪ ঘন্টার মধ্যে আদালতে উপস্থিত করার বাধ্যবাধকতা থাকায় এসময়ের মধ্যে র‌্যাব যতটা সম্ভব তথ্য সংগ্রহ করছে।

র‌্যাব জানিয়েছে, সাহেদকে জিজ্ঞাসাবাদে তার প্রতারণার বিভিন্ন বিষয় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সেসব তথ্য পর্যালোচনা করে আবারো অভিযান পরিচালনা করা হবে।

এদিকে সকাল ১১টার দিকে র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুন সদর দপ্তরে প্রবেশ করেন।

করোনা টেস্টের ভুয়া রিপোর্ট প্রদান, অর্থ আত্মসাতসহ প্রতারণার অভিযোগে বুধবার ভোরে সাতক্ষীরার সীমান্ত এলাকা থেকে সাহেদকে গ্রেপ্তার করে র‌্যাব। তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে একটি বিদেশি পিস্তল। সেটার কাগজ দেখাতে না পারলে সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করা হবে।

গ্রেপ্তারের পর হেলিকপ্টারে করে সকাল ৯টার কিছু পর সাহেদকে ঢাকা ক্যান্টনমেন্ট এলাকায় তেজগাঁও বিমানবন্দরে আনা হয়। সাতক্ষীরা থেকে র‌্যাবের অভিযান দলের হেলিকপ্টারযোগে তাকে ঢাকায় আনা হয়। এরপর তাকে নেয়া হয়েছে র‌্যাবের সদর দপ্তরে।

গত ৭ জুলাই উত্তরা পশ্চিম থানায় সাহেদসহ ১৭ জনের বিরুদ্ধে মামলা হয়। মামলাটি পরে গোয়েন্দা পুলিশে (ডিবি) হস্তান্তর করা হয়েছে। জিজ্ঞাসাবাদের পর সাহেদকে ডিবির কাছে হস্তান্তর করা হবে।

ঢাকাটাইমস/১৫জুলাই/এসএস/এমআর

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :