টঙ্গীতে সাত জুয়াড়িকে আটকের পর ছেড়ে দিল পুলিশ!

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ আগস্ট ২০২০, ২৩:৪২

গাজীপুর মহানগরীর টঙ্গী থেকে জুয়ার সরঞ্জাম ও টাকাসহ হাতেনাতে ধরার পরও সাত জুয়াড়িকে ছেড়ে দিয়েছে টঙ্গী পূর্ব থানা পুলিশ। পুলিশের এমন কাণ্ডে এলাকার সাধারণ মানুষের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। সোমবার রাতে টঙ্গী পূর্ব থানার তিস্তা গেট এলাকার বিল্লাল শিকদারের বাড়িতে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, বেশকিছু দিন ধরে তিস্তা গেট এলাকায় জুয়াড়িদের আনাগোনা ও মাদক বেচাকেনা বৃদ্ধি পেয়েছে। সোমবার রাতে স্থানীয় বিল্লাল শিকদারের বাড়ির একটি রুমে জুয়া খেলা চলছে এমন সংবাদ পেয়ে সেখানে অভিযান পরিচালনা করেন টঙ্গী পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) জিয়াউর রহমানের নেতৃত্বে একদল পুলিশ। এসময় হাতেনাতে জুয়া খেলার সরঞ্জামাদি ও প্রায় পঞ্চাশ হাজার টাকাসহ সাত জুয়াড়িকে আটক করা হয়৷ পরে জুয়াড়িদের পরিবারের লোকজনের তদবিরে তাদের কাছ থেকে আরও এক লাখ পাঁচ হাজার টাকা নিয়ে ঘটনাস্থল থেকেই সাত জুয়াড়িকে ছেড়ে দেয় উপ-পরিদর্শক জিয়াউর রহমান।

জুয়াড়িরা হচ্ছেন, তিস্তা গেট এলাকার সিরাজ, দত্তপাড়া কলাবাগান এলাকার হাবিব, বাবলু, পণিরসহ অজ্ঞাত আরও তিনজন।

এ ব্যাপারে উপ-পরিদর্শক (এসআই) জিয়াউর রহমান মুঠোফোনে জুয়াড়ি আটক ও ঘুষ গ্রহণের বিষয়টি অস্বীকার করে বলেন, এমন কোন ঘটনাই সেদিন ঘটেনি।

তবে ভিন্ন কথা বলছেন টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম। তিনি জানান, এসআই জিয়ার সাথে আমার কথা হয়েছে। তিনি জানিয়েছেন- জুয়াড়িদের আটক করার চেষ্টা চালালে তারা দৌড়ে পালিয়ে যায়।

(ঢাকাটাইমস/২আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :