রাজধানীতে ‘ক্রাস রুম’ ও ‘অনাবৃ’র খাদ্য বিতরণ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৮ আগস্ট ২০২০, ১৯:৪৩ | প্রকাশিত : ০৭ আগস্ট ২০২০, ১৭:৫৩

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে স্বেচ্ছাসেবী সংগঠন অনাবৃ এবং এসএসসি ব্যাচ-২০০১ এর শিক্ষার্থীদের সংগঠন ক্রাসরুম-০১ এর যৌথ উদ্যোগে রাজধানীর স্কুল প্রাঙ্গনে ২০০ জনসহ শহরের বিভিন্ন স্থানে মোট ৫ হাজার এতিম শিশুদের মাঝে খাদ্য বিতরণ করেছে।

গতকাল রাজধানীর খিলগাঁও উচ্চ বিদ্যালয় থেকে অনাবৃ ফাউন্ডেশন এবং ক্রাসরুম-০১ এর যৌথ আয়োজনে ‘কোরবানির উপহার-একের পাশে হাজার জন’ এর উদ্বোধন করা হয়।

এতে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর, টিম খোরশেদ এর প্রতিষ্ঠাতা মাকসুদুল আলম খোরশেদ, ঢাকা উত্তর সিটি করপোরেশন এর ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর সাখওয়াত হোসেন শওকত, দক্ষিণসিটি করপোরেশন এর ৭৫ নং ওয়ার্ড কাউন্সিলর আকবর হোসেন, ১ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ওয়াহিদুল হাসান মিল্টন, রবি সংঘের সভাপতি শাহাদাত হোসেন সাদু, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুজ্জামান জুয়েল, কর্মচারী নেতা মোহাম্মদ আলী মিয়া এবং বাংলা টিভির স্টাফ রিপোর্টার আরমান কায়সার।

অতিথিরা সবাই অনাবৃ ফাউন্ডেশন এবং ক্রাসরুম-০১ এর এই যৌথ উদ্যোগকে স্বাগত জানান। এ সময় তারা মানুষের পাশে দাঁড়ানোর জন্য সকলকে আহব্বান জানান।

উদ্বোধনী অনুষ্ঠানে ক্লাসরুম এর অন্যান্যদের মধ্যে উপস্তিত ছিলেন ফাহিমুজ্জামান ফাহিম, অ্যাড. মাশরাফ, আবদুল্লাহ মামুন, সাইফুল আরিফ, মোহাম্মদ জাকির হোসেন প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে খিলগাঁও উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে ২০০ অসহায় মানুষের মধ্যে খাবার বিতরণের মাধ্যমে শুরু হয় কোরবানির উপহার বিতরণ। এরপরই অনাবৃ ফাউন্ডেশন এবং ক্রাসরুমের শতাধিক স্বেচ্ছাসেবক রাজধানীর বিভিন্ন স্থানে এবং আশপাশের এলাকায় খাবার বিতরণ করেন।

(ঢাকাটাইমস/০৭আগস্ট/এনআই/ইএস)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :