বেলকে ধারে খেলতে পাঠানোর পরামর্শ!

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ আগস্ট ২০২০, ০৮:২৫

গ্যারেথ বেলকে গত কয়েক মৌসুম ধরেই সমস্যায় রয়েছে রিয়াল মাদ্রিদ। একদিকে কোচ জিনেদিন জিদানের সঙ্গে তার মনোমালিন্য লেগেই আছে। অন্য দিকে চুক্তি ফুরিয়ে যাওয়ার আগে মাদ্রিদ ছাড়তেও অনীহার অনেকবারই জানিয়েছেন বেল। এবার লস ব্লাঙ্কোসদের সাবেক প্রেসিডেন্ট রামন ক্যালদেরন বেলকে কেন্দ্র সৃষ্ট সমস্যাগুলোর সমাধানের জন্য তাকে ধারে অন্য কোথাও খেলতে পাঠানো উচিৎ বলে মন্তব্য করেছেন।

বিবিসির সঙ্গে সাক্ষাৎকারে মাদ্রিদে বেলের অবস্থা নিয়ে দুঃখপ্রকাশ করেন ক্যালদেরন, “এটা খুবই দুঃখজনক। বেলের মতো একজন খেলোয়াড়কে বেঞ্চে বসে থাকতে দেখাটা কষ্টকর… আর এমন না যে তার প্রতিভা এবং দক্ষতা চলে গেছে। সে এখনও অনেক ভালো খেলোয়াড়। সে এখনও সর্বোচ্চ পর্যায়ে যেকোনো দলের হয়ে খেলতে পারে।”

“দুই পক্ষের ভালোর জন্যই এখন একটা সমাধানের পথ খুঁজে বের করা উচিৎ। সে যদি তার বেতন কমাতে না চায়, তাহলে অন্য কোনও উপায় বের করতে হবে। কোচ (জিদান) তার ওপর নির্ভর করে না। যদি জিদান রিয়ালে থাকে, তাহলে বেলের অন্য পথ ধরতেই হবে। মাদ্রিদ যদি বেতনের কিছু অংশ দিয়ে হলেও তাকে ধারে অন্য কোথাও খেলতে পাঠায়, আমি অবাক হব না।”

বেলের এজেন্ট অবশ্য আগেই তার ধারে অন্য কোথাও খেলতে যাওয়ার সম্ভাবনা নেই বলে জানিয়েছেন। মাদ্রিদে তার চুক্তির আরও দুই বছর বাকি। আর এই সময়ের মধ্যে বেল কোথাও যাবেন না বলে জানিয়েছিলেন তার এজেন্ট জোনাথান বারনেট।

সবশেষ চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলয় ম্যানচেস্টার সিটির বিপক্ষে বেল খেলবে না বলে জিদানকে জানানোর পরই আবারও এই ওয়েলশ ফরোয়ার্ডের মাদ্রিদ ভবিষ্যৎ নিয়ে আলোচনা শুরু হয়েছে।

(ঢাকাটাইমস/১১ আগস্ট/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :