গাজীপুরে ভুয়া র‌্যাব কর্মকর্তা গ্রেপ্তার

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ আগস্ট ২০২০, ১৫:৫৫

গাজীপুরে র‌্যাব কর্মকর্তা পরিচয় দেয়া প্রতারক আনোয়ার পাশাকে বিদেশি পিস্তল, গুলি ও র‌্যাবের পোশাকসহ গ্রেপ্তার করেছে র‌্যাব। সোমবার রাতে গাজীপুর সিটি করপোরেশনের আউটপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আনোয়ার পাশা ময়মনসিংহের পাগলা থানার শহীদনগর এলাকার বাসিন্দা। তিনি ২০১৬ সাল থেকে বিভিন্নভাবে প্রতারণা করে আসছেন বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব-১ এর পোড়াবাড়ি ক্যাম্পের কর্মকর্তা আব্দুল্লাহ আল-মামুন জানান, গাজীপুর সিটি করপোরেশনের আউটপাড়া এলাকায় বসবাস করতেন আনোয়ার পাশা। তিনি দেশের বিভিন্ন এলাকায় র‌্যাবের মেজর শাহীন, মাসুদ রানা ও ব্যাটালিয়নের অধিনায়কের পরিচয় দিয়ে বিভিন্ন ব্যবসায়ী, জনপ্রতিনিধিদের ইন্টারনেটের মাধ্যমে ফোন দিয়ে প্রতারিত করে আসছিল।

এছাড়া ভয়ভীতি দেখিয়ে সাধারণ মানুষের কাছ থেকেও টাকা হাতিয়ে নিতেন। এক পর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে ওই এলাকায় অভিযান চালায় র‌্যাব-১ এর সদস্যরা। পরে আউটপাড়া এলাকা থেকে একটি বিদেশি পিস্তল ও চারটি গুলি, র‌্যাবের পোশাকসহ আনোয়ার পাশাকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক ও প্রতারণার একাধিক মামলা রয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছেন এই কর্মকর্তা।

(ঢাকাটাইমস/২৫আগস্ট/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :