জামাই প্রণব মুখার্জির মৃত্যুতে নড়াইলবাসীর শোক

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ আগস্ট ২০২০, ২২:৪৪

ভারতের সাবেক রাষ্ট্রপতি নড়াইলের জামাইবাবু প্রণব মুখার্জির মৃত্যুতে নড়াইলবাসী শোক প্রকাশ করেছেন।

নড়াইল-২ আসনের সংসদ সদস্য ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা, জেলা আওয়ামী লীগের সভাপতি সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু, মাশরাফির বাবা গোলাম মোর্ত্তজা স্বপন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তারিকুল ইসলাম উজ্জ্বল, সাধারণ সম্পাদক এস এম পলাশ, দপ্তর সম্পাদক ফিরোজ শেখসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতা এবং বিভিন্ন পেশার মানুষ শোক প্রকাশ করে প্রণব মুখার্জির বিদেহী আত্মার শান্তি কামনা করেন। সেই সঙ্গে শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন সবাই।

প্রণব মুখার্জি ২০১৩ সালের ৫ মার্চ স্ত্রী শুভ্রা মুখার্জিকে নিয়ে শ্বশুরবাড়ি নড়াইল সদর উপজেলার ভদ্রবিলা গ্রামে আসেন। এটাই ছিল প্রণব মুখার্জি প্রথম শ্বশুরালয়ে আগমন। পরবর্তীতে প্রণব মুখার্জি ও তার স্ত্রী আর নড়াইলে আসেননি।

এরপর ২০১৫ সালের ১৮ আগস্ট ভারতের নয়াদিল্লির একটি সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন নড়াইলের মেয়ে ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জির স্ত্রী শুভ্রা মুখার্জি।

এদিকে প্রণব মুখার্জি দিল্লির আর্মি হাসপাতাল রিসার্চ অ্যান্ড রেফারালে সোমবার বিকাল পৌনে ৬টার দিকে শেষঃনিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি করোনা আক্রান্তসহ বিভিন্ন রোগে ভুগছিলেন।

(ঢাকাটাইমস/৩১আগস্ট/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :