সবচেয়ে বেশি আয় রকের, ছয়ে অক্ষয়

বিনোদন ডেস্ক
| আপডেট : ০৭ সেপ্টেম্বর ২০২০, ১৩:১০ | প্রকাশিত : ০৭ সেপ্টেম্বর ২০২০, ১০:১৩

প্রতি বছরের মতো এবারও বিশ্বের সবচেয়ে বেশি উপার্জনকারী ১০ অভিনেতার তালিকা প্রকাশ করেছে ফোর্বস ম্যাগাজিন। আগস্টের মাঝামাঝি প্রকাশিত সেই তালিকার সবচেয়ে উপরের নামটি হলিউড অভিনেতা ডোয়েন জনসনের। যিনি বিশ্বব্যাপী ‘দ্য রক’ নামে বেশি পরিচিত। এ বছর তিনি আয় করেছেন ৮৭.৫ মিলিয়ন ডলার (৬৫৪ কোটি টাকা)।

দ্বিতীয় স্থানে আছেন আরেক হলিউড অভিনেতা রায়ান রেনল্ডস। ‘রেড নোটিস’ ছবিটি থেকে তার আয় হয়েছে ২০ মিলিয়ন ডলার। নেটফ্লিক্সের ছবি ‘সিক্স আন্ডারগ্রাউন্ড’ থেকেও ২০ মিলিয়ন ডলার আয় করায় তার মোট আয় ৭১.৫ মিলিয়ন ডলার (৫৩৪ কোটি টাকা)। তালিকার তৃতীয় নামটি মার্ক ওয়ালবার্গের। এই মার্কিন অভিনেতার আয় ৫৮ মিলিয়ন ডলার (৪৩৩ কোটি টাকা)।

চতুর্থ স্থানে আছেন অভিনেতা, পরিচালক ও প্রযোজক বেন অ্যাফ্লেক। তিনি এ বছর আয় করেছেন ৫৫ মিলিয়ন ডলার (৪১১ কোটি টাকা)। পাঁচ নম্বরে আছে ভিন ডিজেলের নাম। নেটফ্লিক্সে ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস স্পাই রেসার্স’ নামে সিরিজের প্রযোজনা করে তিনি উপার্জন করেছেন ৫৪ মিলিয়ন ডলার (৪০৩ কোটি টাকা)।

তালিকার ছয় নম্বর নামটি খিলাড়ি অক্ষয় কুমারের। বলিউড থেকে একমাত্র তিনিই ফোর্বস ম্যাগাজিনের সেরা ধনি অভিনেতাদের ১০ জনের মধ্যে জায়গা পেয়েছেন। এ বছর তিনি আয় করেছেন ৪৮.৫ মিলিয়ন ডলার (৩৬২ কোটি টাকা)। গত বছরও ফোর্বস-এর তালিকায় সেরা ১০-এ বলিউড থেকে শুধু অক্ষয়েরই নাম ছিল।

সাত নম্বরে আছেন ‘ইন দ্য হাইটস’, ‘হ্যামিলটন’ খ্যাত মার্কিন সুরকার, নাট্যকার ও অভিনেতা ম্যানুয়েল মিরান্ডা। ২০২০ সালে তার মোট আয় ৪৫.৫ মিলিয়ন ডলার (৩৪০ কোটি টাকা)। অষ্টম স্থানে রয়েছেন মার্কিন অভিনেতা উইল স্মিথ। এ বছর তিনি আয় করেছেন ৪৪.৫ মিলিয়ন ডলার (৩৩২ কোটি টাকা)।

মার্কিন অভিনেতা, কমেডিয়ান, স্ক্রিনরাইটার অ্যাডাম স্যান্ডলার রয়েছেন নবম স্থানে। তার আয় ৪১ মিলিয়ন ডলার (৩০৬ কোটি টাকা)। এছাড়া সেরা দশের শেষ নামটি বিখ্যাত মার্শাল আর্টের বিখ্যাত চাইনিজ হিরো জ্যাকি চ্যান। চলতি বছরে তিনি আয় করেছেন ৪০ মিলিয়ন ডলার (২৯৯ কোটি টাকা)।

ঢাকাটাইমস/০৭সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :