বিমানবন্দরে নেমেই অজ্ঞান পার্টির খপ্পরে, সব খোয়ালেন বাহরাইন প্রবাসী

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ সেপ্টেম্বর ২০২০, ১৬:৪২ | প্রকাশিত : ১৯ সেপ্টেম্বর ২০২০, ১৬:৩২
প্রতীকী ছবি

র্দীঘদিন পর দেশে ফিরে রাজধানীর বিমানবন্দরে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে সর্বস্ব হারালেন এক বাহরাইন প্রবাসী ও তাকে আনতে যাওয়া ভাগনে। এরা হলেন বাহারাইন প্রবাসী মামা হজরত আলী ও ভাগনে আল-আমিন।

শনিবার ভোর পাঁচটার দিকে বিমানবন্দর গেটের বাইরে সিএনজি ঠিক করার পরে ঘটনাটি ঘটে। পরে অচেতন অবস্থায় তাদের উদ্ধার করে ঢামেকের জরুরি বিভাগে নিয়ে আসেন স্থানীয়রা। তাদেরকে স্টমাক ওয়াস করেছেন চিকিৎসকরা।

ওয়াসের পরে কিছুটা সুস্থ হলে ভাগনে আল আমিন বলেন, আমার মামা বাহরাইন থেকে ঢাকা বিমানবন্দরে ভোর চারটার ফ্লাইটে ঢাকায় আসে। আমি আমার মামাকে নেওয়ার জন্য বিমানবন্দরে আসি, দোহারে যাবার জন্য একটি সিএনজি চালিত অটোরিকশা ঠিক করি। ওই সিএনজিতে ওঠার পরে আমাদের কি করেছে বলতে পারছি না।

আল-আমিন আরও বলেন, আমর মামার তিনটি লাগেজ ব্যাগে দুই ভরির কিছু কম স্বর্ণের চেইন নিয়ে যায়। পরে আমরা অচেতন হয়ে পরে পরে থাকলে স্থানীয় লোকজন আমাদেরকে ঢাকা মেডিকেলে পাঠিয়ে দেয়।

এ বিষয়ে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, অজ্ঞান অবস্থায় দুই জনকে ঢাকা মেডিকেলে চিকিৎসা দেওয়া হয়েছে এবং এই বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৯ সেপ্টেম্বর/এএ/এআর/ইএস)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :