হত্যার ভয় দেখিয়ে দলবেঁধে শিশুকে বলাৎকার

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৫ অক্টোবর ২০২০, ২১:৫৭ | প্রকাশিত : ০৫ অক্টোবর ২০২০, ২১:৫৫

নাটোরের লালপুরে হত্যার ভয় দেখিয়ে পদ্মা নদীতে বাঁধা নৌকায় নিয়ে চারজন যুবক মিলে ১০ বছর বয়সী এক শিশুকে বলাৎকার করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এসময় তারা মোবাইলে ভিডিও ধারন করেন।

ঘটনাটি ঘটেছে নাটোরের লালপুর উপজেলার দুুড়দুড়িয়া ইউনিয়নের নওয়াপাড়া গ্রামে।

এ ঘটনায় শিশুটির বাবা মানিক আলী বাদী হয়ে লালপুর থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। রবিবার দুপুরে লালপুর থানায় এই লিখিত অভিযোগ করা হয়।

লালপুর থানার ওসি সেলিম রেজা অভিযোগের সত্যতা নিশ্চিত করেছেন।

শিশুটির বাবা মানিক আলী জানান, ‘গত ২৭ সেপ্টেম্বর উপজেলার নওয়াপাড়া পানসিপাড়া গ্রামে তার ছেলে (১০) বন্ধুদের সঙ্গে বিকালে বেগমতলার দক্ষিণ পার্শ্বে পদ্মা নদীর ধারে খেলতে যায়। এ সময় একই এলাকার মাহাফুজ, রিমন আলী, সেলিম, শিশির তার ছেলেকে মুখ চেপে ধরে নৌকায় নিয়ে পালাক্রমে বলাৎকার করে।’

তিনি আরো জানান, ‘এসময় শিশির নামে একজনের মোবাইলে তা ধারণ করা হয়। শেষে শিশুটির প্রাণনাশের হুমকি দিয়ে পালিয়ে যায় তারা। পরে সন্ধ্যায় ছেলে বাড়ি এসে বিষয়টি জানালে আমি এলাকার মাতবরদের বিষয়টি জানাই এবং পরে ৩০ সেপ্টেম্বর স্থানীয় ইউপি সদস্য আলতাফ হোসেনের নিকট একটি লিখিত অভিযোগ করি। তার ছেলেকে বলাৎকারের ভিডিও উদ্ধার করলেও বিষয়টি মীমাংসার জন্য কালক্ষেপন করা হয়।

পরে ২ অক্টোবর লালপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ছেলেকে ভর্তি করা হয়। পরে স্থানীয়ভাবে বিচার না পেয়ে লালপুর থানায় লিখিত অভিযোগ করেছি।

এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য আলতাফ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘তিনি ওই ভিডিওটি দেখেছেন।’

লালপুর স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার আব্দুর রাজ্জাক বলাৎকারের সত্যতা নিশ্চিত করেছেন।

লালপুর থানার ওসি সেলিম রেজা জানান, ‘অভিযোগ পাওয়ার পর থেকে অভিযুক্তদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে। আসামিরা পলাতক রয়েছে।’

(ঢাকাটাইমস/৫অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :