বাসে ট্রেনের ধাক্কা

নিহত বেড়ে ২, ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের ট্রেন চলাচল স্বাভাবিক

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৭ নভেম্বর ২০২০, ১১:৪৩ | প্রকাশিত : ০৭ নভেম্বর ২০২০, ১১:৩১

রাজধানী ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে। গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বলিয়াদী এলাকায় বাসে ট্রেনের ধাক্কা দেয়ার পর চার ঘণ্টা বন্ধ ছিল ওই রুটে ট্রেন চলাচল। দুর্ঘটনাকবলিত বাসটি লাইন থেকে সরানোর পর সকাল সাড়ে আটটার দিকে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

শনিবার ভোর সাড়ে চারটার দিকের ওই দুর্ঘটনায় আরও একজনের মৃত্যু হওয়ায় এই সংখ্যাটা বেড়ে দাঁড়িয়েছে দুইজনে। এছাড়া আহত হয়েছেন আরও তিন যাত্রী। হতাহতদের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার কবীর হোসেন জানান, ভোর সাড়ে চারটার দিকে উপজেলার বলিয়াদী এলাকার রেলক্রসিংয়ে দিনাজপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী নীলফামারী এক্সপ্রেস ট্রেনটি লাইনে উঠে পড়া একটি বাসকে ধাক্কা দেয়। এতে বাসটি দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলে এক নারী নিহত হন। আহত হন চারজন। আহতদের উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরও এক ব্যক্তি মারা যান। সকাল সাড়ে আটটার দিকে দুর্ঘটনাকবলিত বাসটি সরানোর পর ফের ট্রেন চলাচল শুরু হয়।

নীলফামারী এক্সপ্রেস ট্রেনের পরিচালক মোস্তাফিজুর রহমান জানান, ট্রেনটি বলিয়াদী এলাকায় পৌঁছলে একটি বাস হঠাৎ করে ট্রেনের সামনে চলে আসে। চালক ট্রেনটি থামানোর চেষ্টা করেও পারেননি। এতে ধাক্কা থেকে বাসটি দুমড়ে-মুচড়ে যায় এবং একজন নারী ঘটনাস্থলে নিহত হন। তবে ট্রেনের যাত্রীরা অক্ষত রয়েছেন। দুর্ঘটনার কারণে সকাল সাড়ে আটটা পর্যন্ত চার ঘণ্টা ওই রুটে ট্রেন চলাচল বন্ধ ছিল। এরপর থেকে ঢাকার সঙ্গে দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

ঢাকাটাইমস/৭নভেম্বর/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :