ছোটপর্দায়ই প্রতিষ্ঠা পেতে চান সামিনা

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ নভেম্বর ২০২০, ১২:৪৮ | প্রকাশিত : ২৩ নভেম্বর ২০২০, ১২:২২

বাংলা শোবিজের পরিশ্রমী একজন অভিনেত্রী সামিনা বাশার। ইন্ডাস্ট্রির নতুন এই গ্ল্যামার গার্ল সুন্দরী, শিক্ষিতা এবং স্মার্ট। পড়াশোনা করেছেন ভারতের চণ্ডিগড় ইউনিভার্সিটিতে। সেখান থেকে বিবিএ শেষ করে নেমে পড়েছেন অভিনয়ে। এই মাধ্যমকেই তিনি পেশা হিসেবে গ্রহণ করতে চান।

সামিনা ছোটবেলা থেকে স্বপ্ন দেখতেন শোবিজে কাজ করবেন। স্বপ্ন পূরণের সুযোগও পেয়েছেন। বি ইউ শুভ পরিচালিত ‘প্রেম ও পরীর গল্প’ নামের একটি নাটক দিয়ে তার অভিনয় যাত্রা শুরু হয়। এরপর বেশ কয়েকটি নাটকে তিনি অভিনয় করেছেন। এর মধ্যে রয়েছে ৯টি একক নাটক ও দুটি ধারাবাহিক। এখন শুধু সামিনার এগিয়ে যাওয়ার পালা।

সৌন্দর্য ও অভিনয়শৈলী দিয়ে ইতোমধ্যেই নির্মাতাদের নজর কেড়েছেন সামিনা। এই মুহূর্তে তার হাতে রয়েছে বেশ কিছু কাজ। সম্প্রতি তিনি শেষ করেছেন নির্মাতা সোহেল তালুকদারের ‘সরল পাত্র চাই’ ও ‘ভ্যাজাইলা গ্রাম’ নামে দুটি নাটকের কাজ। ‘সরল পাত্র চাই’ সামিনা অভিনীত প্রথম ধারাবাহিক।

এছাড়াও সৌমিত্র ঘোষ ইমন পরিচালিত ‘সার্চ টেলিভিশন’ নামের একটি বিজ্ঞাপনের কাজও তিনি শেষ করেছেন। অচিরেই বিজ্ঞাপনটি প্রচারে আসবে। কাজ করেছেন বড়পর্দার জন্যেও। মুক্তির অপেক্ষায় রয়েছে তার ‘অপারেশন সুন্দরবন’ সিনেমাটি। চলতি মাসে আরও কিছু নাটকে কাজ করবেন সামিনা। আলাপকালে এমনটাই জানান এই অভিনেত্রী।

সামিনা জানান, যেকোনো চ্যালেঞ্জ নিতে তিনি প্রস্তুত। ওয়েব সিরিজ কিংবা ডিজিটাল প্লাটফর্মের যেকোনো মাধ্যমে নিজেকে তিনি মেলে ধরতে চান। নায়িকা খ্যাতি নয়, সফল অভিনেত্রী তিনি প্রতিষ্ঠা পেতে চান। একটি সিনেমায় অভিনয় করলেও তার পছন্দের জায়গা ছোটপর্দা। এখানেই তিনি নিয়মিত কাজ করতে চান।

সামিনার কথায়, ‘অভিনয়ের প্রতি ভালোবাসা ছোটবেলা থেকে। সেই লক্ষ্যে শৈশবেই নাচ শিখেছি। এখন নাটকে নিয়মিত কাজ করতে চাই। ওয়েব সিরিজে ভালো চরিত্র পেলেও আপত্তি নেই। বড়পর্দা থেকে ছোটপর্দায় কাজ করতে বেশি ভালো লাগে। অভিনয়ের মাধ্যমে ছোটপর্দায়ই নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই।’

ঢাকাটাইমস/২৩নভেম্বর/এলএম/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :