ইউপি চেয়ারম্যান প্রার্থী মর্তুজ আলীর নির্বাচনী সভা

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ ডিসেম্বর ২০২০, ১৮:৫৫

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ইতোমধ্যে চেয়ারম্যান ও মেম্বার পদপ্রার্থীরা নিজ নিজ এলাকাগুলোতে প্রচার-প্রচারণা, পথসভা ও গণসংযোগ চালাতে শুরু করেছেন। এরই ধারাবাহিকতায় টাঙ্গাইলের ভূঞাপুরে ৫নং অলোয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে প্রথম নির্বাচনী আলোচনা সভা করেছেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মর্তুজ আলী।

সোমবার রাতে উপজেলার ৫নং অলোয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সর্বস্তরের জনসাধারণদের উদ্যোগে নিকলা নতুন বাজারে মর্তুজ আলীর এই প্রথম নির্বাচনী আলোচনা সভার আয়োজন করেন। আলোচনা সভার শুরুতেই ওয়ার্ডের বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরা তাকে জনসমর্থন জানিয়ে স্বাগত বক্তব্য রাখেন।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও অলোয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদপ্রার্থী মর্তুজ আলী তার প্রথম নির্বাচনী আলোচনা সভায় বলেন, জনকল্যাণের লক্ষ্যে বিগত বছরগুলোতে ছয়বার অলোয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হয়ে নির্বাচন করেছি। কিন্তু জনগণ আমাকে ভোট দিলেও স্বার্থলোভী কিছু ব্যক্তিদের কারণে জয়লাভে ব্যর্থ হই। তারপরও হাল ছাড়েনি। জনসেবায় কাজ করতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে তার সুযোগ্য কন্যা জননেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে আরও শক্তিশালী করতে ৭ম বারের মতো চেয়ারম্যান পদে প্রার্থী হয়ে আপনাদের কাছে আসছি।

জনগণের দোয়া ও সমর্থনের আহবান জানিয়ে চেয়ারম্যান পদপ্রার্থী মর্তুজ আলী বলেন, বিগত দিনে যারা নির্বাচিত হয়েছেন তারা এ ইউনিয়নকে ভাল কিছু উপহার দিতে পারেনি। করেনি রাস্তা-ঘাটের উন্নয়ন। এবার আমাকে এ নির্বাচনে আপনারা দলমত নির্বিশেষে ভোট দিয়ে বিজয়ী করলে এ ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের উন্নয়নের রোল মডেলসহ গরিব-দুঃখী মেহনতি মানুষের কল্যাণে কাজ করার সুযোগ চাই। আমাকে শেষবারের মত আপনাদের মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

তিনি বলেন, টাঙ্গাইল- ২ (ভূঞাপুর-গোপালপুর) আসনের সংসদ সদস্য ছোট মনির মহোদয়ের দিক নির্দেশনায় নির্বাচনী প্রচারণা শুরু করেছি। আমার বিশ্বাস গতবারের ন্যায় এবারো নৌকা প্রতীক আমাকেই দেয়া হবে। আমাকে নৌকা মার্কা দিলে জনগণের বিপুল ভোটে জয়লাভ করে এ ইউনিয়নকে নৌকা উপহার দিতে পারব।

তিনি আরও বলেন, আমি নির্বাচিত হলে আমার এ ইউনিয়নে মাদক, সন্ত্রাস, বাল্য বিয়ে ও জুয়া বন্ধে কাজ করে যাব। এ ইউনিয়নের প্রতিটা ওয়ার্ডকে ডিজিটাল ও আদর্শ গ্রাম হিসেবে গড়ে তুলব। এ জন্য সকলের দোয়া ও সর্বাত্মক সহযোগিতা কামনা করি।

এছাড়া নির্বাচনী আলোচনা সভায় বক্তব্য রাখেন- স্থানীয় বীরমুক্তিযোদ্ধা আব্দুস সামাদ, ৯ নং ওয়ার্ডের মেম্বার ও আ'লীগ নেতা মো. হেকমত মন্ডল, সাবেক মেম্বার আব্দুল গফুর মিয়া, হযরত আলী, টাঙ্গাইল জেলা জাতীয় পার্টি (জাপা) যুবসংগতির আহবায়ক জাহাঙ্গীর হোসেন, মানবাধিকার কর্মী শামসুন্নাহার, অলোয়া ইউনিয়নের প্রজন্ম লীগের আহবায়ক ও অনুষ্ঠানের সঞ্চালক রাজু আহমেদ প্রমুখ।

(ঢাকাটাইমস/১ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :