আড়ানীতে ভোট দিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী

ব্যুরো প্রধান, রাজশাহী
| আপডেট : ১৬ জানুয়ারি ২০২১, ১৪:০৭ | প্রকাশিত : ১৬ জানুয়ারি ২০২১, ১৩:০১

রাজশাহীর তিনটি পৌরসভায় দ্বিতীয় দফার নির্বাচনে ভোটগ্রহণ করা হচ্ছে। শনিবার বেলা সোয়া ১১টার দিকে নিজ এলাকায় ভোট দেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী ও রাজশাহী-৬ (বাঘা চারঘাট) আসনের সংসদ সদস্য শাহরিয়ার আলম।

বাঘা উপজেলার আড়ানী পৌরসভার জয়গুননেসা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তিনি তার নিজ ভোটাধিকার প্রয়োগ করেন। ভোট প্রদান শেষে গণমাধ্যমে কথা বলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম।

এসময় শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয় বলে তিনি সন্তোষ প্রকাশ করেন। পররাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, আড়ানীর মানুষ উন্নয়নের পক্ষে রয়েছেন। তারা নৌকার প্রার্থী পক্ষেই থাকবেন এবং নৌকার প্রার্থীকে বিপুল ভোটে নির্বাচিত করবেন বলেও প্রত্যাশা করেন।

এদিকে রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌরসভার মোট ৯টি ভোটকেন্দ্রে সকাল ৮টা থেকে ভোটগ্রহণ চলছে। সবকটি কেন্দ্রেই ইলেক্ট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ করা হচ্ছে। সকাল থেকেই ভোটকেন্দ্রগুলোতে পুরুষদের চেয়ে নারী ভোটার সংখ্যা বেশি।

স্থানীয় সরকারের পৌরসভা নির্বাচনের দ্বিতীয় ধাপে শনিবার সারাদেশে ৬০টি পৌরসভার নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়েছে সকাল ৮টা থেকে। চলবে ৪টা পর্যন্ত। ৬০ পৌর সভার মধ্যে ২৯টিতে ইভিএমে এবং ৩১টিতে ব্যালট পেপারে ভোট গ্রহন করা হচ্ছে।

(ঢাকাটাইমস/১৬জানুয়ারি/কেআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :