বসা নিয়ে আ.লীগের দুই পক্ষের সংঘর্ষ, আহত ৬

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ ফেব্রুয়ারি ২০২১, ২২:০৪

নাটোরের সিংড়ায় আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বসা নিয়ে দুই পক্ষে সংঘর্ষ ও বাড়ি-ঘর ভাঙচুরের খবর পাওয়া গেছে। এসময় অন্তত ছয়জন আহত হয়েছেন।

পুলিশ ও এলাকাবাসী বলছে, রবিবার বিকাল সাড়ে ৪টার দিকে সিংড়া উপজেলার ডাহিয়ার বিয়াস স্কুল মাঠে শীতবস্ত্র বিতরণে যান প্রতিমন্ত্রী পলক। এসময় চেয়ারে বসা নিয়ে ডাহিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ওই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমএম আবুল কালামের সমর্থকদের সাথে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিরাজুল মজিদ মামুনের সমর্থকদের কথা কাটাকাটি হয়। পরে প্রতিমন্ত্রী চলে যাওয়ার সাথে সাথে উভয় পক্ষের চেয়ার ছোঁড়াছুঁড়ি ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের কমপক্ষে ছয়জন আহত হয়। পরে এরই রেশ ধরে চেয়ারম্যান কালামের সমর্থকরা বিয়াস কবরস্থানের দীঘিরপাড়ের সাখাওয়াত, লুৎফর, মিজানুর, হুসেন ও মিলন ফকিরের পাঁচটি টিনসেড বাড়ি ভাঙচুর করে।

ডাহিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমএম আবুল কালাম বলেন, সেখানে তার সমর্থকদের সাথে কোন ঘটনা ঘটেনি। সিরাজুল মজিদ আল মামুনের সমর্থক সাইফুল ইসলাম ও স্থানীয় আব্দুর রাজ্জাকের সাথে হাতাহাতির ঘটনা ঘটেছে।

সিংড়া থানার পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম বলেন, উভয় পক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। বর্তমান পরিস্থিতি শান্ত রয়েছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

(ঢাকাটাইমস/৭ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :