বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে সহযোগিতার আশ্বাস আইজিপির

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ ফেব্রুয়ারি ২০২১, ১৮:২৫ | প্রকাশিত : ২৪ ফেব্রুয়ারি ২০২১, ১৮:২২

মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বিএনপির নেয়া শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশ সহযোগিতা করবে বলে আশ্বাস দিয়েছেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ। এমন আশ্বাসে আশ্বস্ত হয়েছেন বিএনপির নেতারা।

বুধবার বিকাল সাড়ে ৪টায় পুলিশ সদরদপ্তরে বিএনপির একটি প্রতিনিধি দলের সঙ্গে আইজিপির প্রায় আধা ঘণ্টার বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠক শেষে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম সাংবাদিকদের বলেন, ‘আজকে পুলিশপ্রধানের সঙ্গে বৈঠক করেছি। তিনি আমাদের কিছু পরামর্শ দিয়েছেন এবং সহযোগিতার আশ্বাস দিয়েছেন। আমরা আশ্বস্ত হয়েছি।’

বিএনপির কর্মসূচি পালনে পুলিশপ্রধান কী ধরনের পরামর্শ দিয়েছেন- এমন প্রশ্নে সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির সদস্য সচিব বলেন, ‘যেহেতু করোনাকাল তাই স্বাস্থ্যবিধি মেনে সুশৃংখল কর্মসূচি পালনের পরামর্শ দিয়েছেন।’

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে দলীয় কর্মসূচিতে সহযোগিতার জন্য বিএনপির পক্ষ থেকে আইজিপির কাছে গত সোমবার বিএনপির পক্ষ থেকে সময় চাওয়া হয়েছিল।

পুলিশপ্রধানের সঙ্গে বৈঠকে বিএনপির প্রতিনিধিদলে অন্যদের মধ্যে ছিলেন- স্বাধীনতা সুবর্ণজয়ন্তী উদযাপন জাতীয় কমিটির আহ্বায়ক বিজন কান্তি সরকার, স্বাধীনতা সুবর্ণজয়ন্তী উদযাপন প্রচার কমিটি সদস্যসচিব ও বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন মুক্তিযোদ্ধাদের সম্মাননা কমিটির সদস্য সচিব ও দলের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক কর্নেল (অব.) জয়নুল আবেদীন।

(ঢাকাটাইমস/২৪ফেব্রুয়ারি/বিইউ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :