পূবালী ব্যাংকের দ্বিতীয় ভার্চুয়াল কনফারেন্স

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ০২ মার্চ ২০২১, ১৮:৫৪

বিশ্বব্যাপী করোনা ভাইরাসের সংক্রমণ ছড়িয়ে পড়ায় দেখা দিয়েছে স্বাস্থ্য সংকট এবং বিরূপ প্রভাব পড়ছে অর্থনীতিতে। বর্তমান সংকটকাল ও পরবর্তী সময়ে ব্যাংকিং ব্যবস্থাকে সুষ্ঠু ও গতিশীল রাখার লক্ষ্যে দেশব্যাপী ছড়িয়ে থাকা ৪৮২টি শাখার শাখা প্রধান, উপ-শাখা প্রধান, ইসলামিক ব্যাংকিং উইন্ডো প্রধান, অঞ্চল প্রধান, প্রিন্সিপাল অফিসের মহাব্যবস্থাপকবৃন্দ এবং সকল বিভাগ প্রধানদের অংশগ্রহণে সম্প্রতি পূবালী ব্যাংক লিমিটেডের দ্বিতীয় ভার্চুয়াল কনফারেন্স অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি পূবালী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্ব) শফিউল আলম খান চৌধুরী বর্তমান পরিস্থিতিতে সকল কর্মকর্তাকে স্বাস্থ্যবিধি মেনে নিরাপদে ব্যাংকিং সেবা প্রদানের জন্য ভার্চুয়াল কনফারেন্সে আহ্বান জানান। তিনি করোনা প্রতিরোধে কাজ করার পাশাপাশি করোনা-পরবর্তী ব্যাংকিং খাতকে রক্ষায় সবাইকে একযোগে কাজ করা এবং অর্থনৈতিক উন্নয়নের জন্য উৎপাদনমুখী শিল্পে সুষ্ঠু ঋণ সহায়তা তথা সাম্প্রতিক সময়ে সরকারের গৃহীত প্রণোদনা প্যাকেজ বাস্তবায়নের বিষয়ে গুরুত্বারোপ করেন।

অনুষ্ঠানের বিশেষ অতিথি অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও চিফ অপারেটিং অফিসার মোহাম্মদ আলী কনফারেন্সে দিক নির্দেশনামূলক বক্তব্য দেন।

(ঢাকাটাইমস/০২মার্চ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :