ইনজুরিতে উইলিয়ামসন, খেলবেন না বাংলাদেশের বিপক্ষে

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ মার্চ ২০২১, ১২:১৫

তিনটি ওয়ানডে এবং তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে এখন নিউজিল্যান্ডে অবস্থান করছে বাংলাদেশ ক্রিকেট দল। সিরিজ শুরু হওয়ার এখনো বেশ কয়েকদিন বাকি রয়েছে। আর এর মধ্যেই সুখবর পেল টাইগাররা। ইনজুরির কারণে আসন্ন এই সিরিজ থেকে ছিটকে পড়েছেন কিউই অধিনায়ক কেইন উইলিয়ামসন।

বাঁ কনুইয়ের চোট নিউজিল্যান্ডের অধিনায়ককে বেশ কিছুদিন ধরেই ভোগাচ্ছে। এর আগে ব্যথা নিয়েই খেলেছেন তিনি। এখন চোট এমন রূপ নিয়েছে যে, এই অবস্থায় তার আর খেলার উপায় নেই বলেই মনে করছে টিম ম্যানেজমেন্ট।

আবার ব্যাটিং শুরু করতে ১০-১২ দিন সময় লাগতে পারে উইলিয়ামসনের। পুরো ফিট হতে লাগতে পারে সপ্তাহ তিনেক। সেক্ষেত্রে বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজেও তাকে পাবে না নিউজিল্যান্ড। আইপিএলের কারণে অবশ্য টি-টোয়েন্টি সিরিজে এমনিতেও তাকে পাওয়া যাবে না বলে আলোচনা ছিল।

তবে নিউজিল্যান্ড কোচ গ্যারি স্টিড মনে করেন, ওয়ানডেতে না হলেও টি-টোয়েন্টি সিরিজে খেলবেন উইলিয়ামসন। কিউই কোচের বলেন, ‘উইলিয়ামসন দেশের জন্য খেলতে ভালোবাসে। তাই তার জন্য সরে দাঁড়ানোর সিদ্ধান্ত সহজ ছিল না।’

তিনি আরও বলেন, ‘যেকোনো ব্যাটসম্যানের সামনের কনুই ব্যাটিংয়ের জন্য অনেক গুরুত্বপূর্ণ। যেহেতু ইনজুরিটা সারছিল না, তাই কিছু একটা করার প্রয়োজন ছিল। চলতি বছর কী পরিমাণ ব্যাটিং করেছে উইলিয়ামসন, দেখুন। হয়তো এ কারণেই ইনজুরির ঝুঁকিটা বেড়েছে।’

উল্লেখ্য, ২০ মার্চ প্রথম ওয়ানডে ম্যাচের মধ্যদিয়ে বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজটি শুরু হবে।

(ঢাকাটাইমস/৯মার্চ/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :