কেশবপুরে লকডাউন না মানায় ১০ দোকানিকে জরিমানা

কেশবপুব (যশোর) প্রতিনিধি,ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ এপ্রিল ২০২১, ১৮:১৫

যশোরের কেশবপুরে লকডাউনের প্রথম দিনেই সরকারি নির্দেশনা উপেক্ষা করে দোকানপাট খোলা রাখায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১০ দোকানিসহ ১১ জনকে জরিমানা করা হয়েছে।

সোমবার উপজেলা নির্বাহী অফিসার এমএম আরাফাত হোসেন ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইরুফা সুলতানা পৃথক এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে নিয়ম বহির্ভূতভাবে দোকানপাট খোলা রাখার অপরাধে ১০ দোকানি ও এক পরিবহন চালককে ৪ হাজার ৯০০ টাকা জরিমানা করেছেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, দেশব্যাপী সরকার ঘোষিত নির্দেশনা বাস্তবায়ন করতে লকডাউনের প্রথম দিনেই কেশবপুর শহরের বিভিন্ন স্থানে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার এমএম আরাফাত হোসেন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে চার দোকানিকে ২ হাজার টাকা এবং এক পরিবহন চালককে ১ হাজার টাকা জরিমানা করেন। অপরদিকে একই দিনে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইরুফা সুলতানা ছয় দোকানিকে ১ হাজার ৯০০ টাকা জরিমানা করেছেন।

এ বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার এমএম আরাফাত হোসেন বলেন, উপজেলা প্রশাসনের উদ্যোগে লকডাউনকে কার্যকর করতে সোমবার সকাল থেকে শহরে অভিযান পরিচালনা করা হয়। যারা নির্দেশনা অমান্য করেছে তাদের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে। করোনা প্রতিরোধে সরকারি নির্দেশনা বাস্তবায়ন ও সাধারণ মানুষকে সচেতন এ অভিযান চলমান থাকবে।

(ঢাকাটাইমস/৫এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :